বৃহস্পতিবার , মার্চ ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে অনুষ্ঠিত হলো পৌর আ.লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল

নাটোরে অনুষ্ঠিত হলো পৌর আ.লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল

নিজস্ব প্রতিবেদক
দলকে সুসংগঠিত ও শক্তিশালী করতে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে নাটোর পৌর ও ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত নবাব সিরাজ-উদ-দৌলা সরকারী কলেজ অডিটোরিয়ামে এই ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

এর আগে সম্মেলনস্থলে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল এমপি। এসময় বৃষ্টি উপেক্ষা করে স্বতস্ফুর্তভাবে বিভিন্ন ওয়ার্ড থেকে দলের কয়েক হাজার নেতা-কর্মী দলে দলে এসে সম্মেলনে যোগ দেয়। এতে দলীয় নেতা কর্মীদের স্বতফুর্ত অংশগ্রহন আর উৎসাহ উদ্দীপনায় সম্মেলনটি নাটোরের ইতিহাসে এক বিরল দৃষ্টান্ত স্থাপন করে। পরে কলেজ অডিটোরিয়ামে সম্মেলনের কার্যক্রম শুরু হয়।

পৌর আওয়ামীলীগের সভাপতি অপূর্ব কুমার চক্রবর্তীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাটোর জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সাজেদুর রহমান খান, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি জজ কোর্টের পিপি সিরাজুল ইসলাম, যুগ্ম সাধরণ সম্পাদক সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু, সাংগঠনিক সম্পাদক এড. মালেক শেখ, দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, উপদপ্তর সম্পাদক প্রভাষক আকরামুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগ সাধরণ সম্পাদক অধ্যাপক আনোয়ার হোসেন আনু সহ অন্যান্যে নের্তৃবৃন্দ। অনুষ্ঠানে সঞ্চালনা করেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল।

সম্মেলনে সর্বসম্মতিক্রমে পৌর ও ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি নির্বাচিত করা হয়। পৌর কমিটিতে সৈয়দ মোস্তাক আলী মুকুলকে সভাপতি ও হাবিবুর রহমান খান চুন্নুকে সাধারণ সম্পাদক করে পৌর আওয়ামী লীগের কমিটি নির্বাচিত করা হয়। এরপর পর্যায়ক্রমে পৌরসভার ১নং ওয়ার্ডে মোঃ আলম গাজীকে সভাপতি ও এড. তাজ উদ্দিন গোলাপকে সাধারণ সম্পাদক, ২নং ওয়ার্ডে সুজিত কুমার সরকারকে সভাপতি ও সাইফুল ইসলাম ভুইয়াকে সাধারণ সম্পাদক, ৩নং ওয়ার্ডে মোঃ বাবুল আক্তারকে সভাপতি ও তৌহিদুর আলম মির্জা খোকনকে সাধারণ সম্পাদক, ৪নং ওয়ার্ডে সাজ্জাদ হোসেন তপনকে সভাপতি ও আব্দুল আওয়াল রাজাকে সাধারণ সম্পাদক, ৫নং ওয়ার্ডে শফিকুল ইসলাম জাহাঙ্গীরকে সভাপতি ও খন্দকার রোকনুজ্জামান হিরোকে সাধারণ সম্পাদক, ৬নং ওয়ার্ডে মুনজুরুল ইসলাম হিরুকে সভাপতি ও শাহাদৎ হোসেন সাজ্জাদকে সাধারণ সম্পাদক, ৭নং ওয়ার্ডের মোঃ ওমর আলীকে সভাপতি ও বেলাল শেখ বেলুকে সাধারণ সম্পাদক, ৮নং ওয়ার্ডে জিল্লুর রহমান বিপুলকে সভাপতি ও নাজমুল হক সরকারকে সাধারণ সম্পাদক, ৯নং ওয়ার্ডে সিরাজুল ইসলামকে সভাপতি ও মোশারফ হোসেনকে সাধারণ সম্পাদক করে স্বস্ব ওয়ার্ডের কমিটি গঠন করা হয়।

এর আগে ২০১৩ সালে নাটোর পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছিল।

আরও দেখুন

নাটোরে দুই মুরগি বিক্রেতাকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক : নাটোরের দুই মুরগি বিক্রেতাকে ২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালতের বিচারক …