রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরের সিংড়ায় হত্যা মামলায় বিতর্কিত আওয়ামী লীগ নেতা কারাগারে

নাটোরের সিংড়ায় হত্যা মামলায় বিতর্কিত আওয়ামী লীগ নেতা কারাগারে

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের সিংড়ায় হত্যা মামলায় বিতর্কিত আওয়ামী লীগ নেতা রবিউল ইসলাম রবিকে কারাগারে পাঠিয়েছে আদালত। রবিবার দুপুরে নাটোরে আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালত তাকে জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেয়।

উল্লেখ্য এবছরের ৬সেপ্টম্বর জমি জমা সংক্রান্ত বিরোধের জেরে চাচাতো বোন আওয়ামী লীগ নেত্রী শিল্পী বেগমকে ছুরিকাঘাতে হত্যা করেন তিনি । পরেরদিন ৭ সেপ্টেম্বর শিল্পী বেগমের মেয়ে ইতি খাতুন রবি সহ ১৫ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করে। ইতিপূর্বে সকল আসামি গ্রেপ্তার হলেও রবি ছিল ধরাছোঁয়ার বাইরে। দীর্ঘদিন পলাতক থাকার পরে আজ রবিবার আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে জামিন নাকচ করে তাকে কারাগারে পাঠায় আদালত।

রবিউল করিম রবি ২০০৮ সালে নসিমনচালক থেকে ২০১৪ সালে যুবদল থেকে আওয়ামী লীগে যোগ দিয়ে ৬ বছরে কোটিপতি বনে যান। সিংড়ার চৌগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। নিহত শিল্পী বেগম চৌগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম ইদ্রিস আলী মন্ডলের স্ত্রী।

আরও দেখুন

রাসিকের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় সরকার বিভাগকর্তৃক গঠিত কমিটির ১ম সভা অনুষ্ঠিত

 নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ৬ অক্টোবর ২০২৪রাজশাহী সিটি কর্পোরেশনের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় …