শুক্রবার , সেপ্টেম্বর ২০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের সিংড়ায় মোটরসাইকেল আরোহীকে চাপা দিয়ে হত্যার দায় পিকআপ চালক গ্রেফতার

নাটোরের সিংড়ায় মোটরসাইকেল আরোহীকে চাপা দিয়ে হত্যার দায় পিকআপ চালক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

বেপরোয়া গতিতে পিকআপ চালিয়ে মোটরসাইকেল চালক আঃ মোমিন (২১)কে হত্যা করে মরদেহ হাসপাতালে ফেলে পালিয়ে যাওয়ার ঘটনায় মামলার দায়েরের ২৪ ঘন্টার মধ্যে পলাতক পিকআপ চালক মোঃ মুর্শিদুল ইসলাম (২২) গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল ১১ সেপ্টেম্বর দুপুর দুইটার দিকে সিংড়া থানাধীন বিনগ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে সড়ক পরিবহন আইনে দায়েরকৃত মামলায় পলাতক আসামী মুর্শিদুল ইসলাম (২২)কে গ্ৰেফতার করা হয়।

চালক মুর্শিদ নাটোর সদরের তেবারিয়া এলাকার মোঃ জালল উদ্দিনের ছেলে। উল্লেখ্য যে, গত ১০ সেপ্টেম্বর ভোর ৫ টার দিকে মোঃ মুর্শিদুল ইসলাম গোয়ালবাড়ী ব্রীজ হতে নিমাকদমা বাজারের মধ্যবর্তি স্থানে মাছ ভর্তি একটি নীল রংয়ের পিকআপ বেপরোয়াভাবে দ্রুত গতিতে চালিয়ে মোটরসাইকেল আরোহী আঃ মোমিনকে সামনা সামনি ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল চালক আঃ মোমিন রাস্তা থেকে ছিটকে গিয়ে ডান পাজরসহ শরীরের বিভিন্নস্থানে গুরুতর আঘাত প্রাপ্ত হয়ে জ্ঞান হারিয়ে ফেলে এবং মোটরসাইকেলটি দুমরে মুচরে যায়।

পরে মুর্শিদুল ইসলাম তার পিকআপে করে আঃ মোমিনকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আঃ মোমিনকে মৃত ঘোষণা করে। মৃত্যুর সংবাদ শুনে চালক মুর্শিদুল ইসলাম পিকআপ নিয়ে দ্রুত পালিয়ে যায়। পরবর্তীতে নিহতের পিতা বাদী হয়ে চালক মুর্শিদুল ইসলাম এর বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরে গ্রেফতারকৃত মুর্শিদকে সিংড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির নেতা আশরাফুল হক নিজ দলের চাঁদাবাজির টাকা ফেরত দিলেন দুইটি পরিবারকে

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের সুন্দরপুর এলাকায় ৫ তারিখের পর থেকে বেশ কয়েকটি অসহায় পরিবারের কাছ থেকে …