রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / টপ স্টোরিজ / নাটোরের সিংড়ায় মেধাবী শিক্ষার্থীকে সহায়ক বই বিতরণ

নাটোরের সিংড়ায় মেধাবী শিক্ষার্থীকে সহায়ক বই বিতরণ

নিজস্ব প্রতিবেদক, সিংড়াঃ
নাটোরের সিংড়ায় পজিটিভ বাংলাদেশ সংস্হার পক্ষ থেকে ভাগনাগরকান্দী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর মেধাবী শিক্ষার্থী ফরহাদ বাদশা কে সহায়ক বই প্রদান করা হয় । সোমবার সকাল ০৮ ঘটিকায় ভাগনাগরকান্দী স্কুল মাঠ প্রাঙ্গণে মেধাবী শিক্ষার্থী ফরহাদ বাদশা কে বই প্রদান করা হয়, সে ভাগনাগরকান্দী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্র। সে তার ক্লাসে লেখা পড়ায় অনেক ভাল এবং সে এবার ৭ম শ্রেনীর বার্ষিক পরীক্ষায় অংশগ্রহণ করে ৮ম শ্রেণীতে ১ম স্হান অধিকার করে উত্তীর্ণ হয়েছে। সে সিংড়া উপজেলার ভাগনাগরকান্দী গ্রামের বাসিন্দা সুলতান আলী সর্বকনিষ্ঠ পুত্র। তার মা বর্তমানে বিভিন্ন দূরারোগ্য ব্যাধিতে ভুগছেন। তাদের পরিবারে তার বাবাই একমাত্র আয়ের উৎস। তাদের আর্থিক অবস্হা তেমন ভাল নয়।

মেধাবী শিক্ষার্থী ফরহাদ বাদশা বলেন, আমার পরিবারে এই দুর্দিনে যদি পজিটিভ বাংলাদেশ সংস্হা যদি আমার পাশে না দাঁড়াতো তাহলে হয়তো আমার লেখা চালিয়ে যাওয়া খুবই কষ্টকর হয়ে পড়তো, তাই আমি অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই পজিটিভ বাংলাদেশ সংস্হার প্রতি। কারন তাদের মাধ্যমে হয়তো আমার লেখা পড়া ভাল ভাবে করার সুযোগ পেলাম। তিনি আরো ও বলেন আমি ভবিষ্যৎ এ প্রতিষ্ঠিত হয়ে পজিটিভ বাংলাদের সাথে কাজ করব এবং আমি সবসময় পজিটিভ বাংলাদেশ সংস্হা সাফল্য কামনা করি।

পজিটিভ বাংলাদেশ সংস্হার নাটোর জেলা প্রতিনিধি, সামাউন আলী বলেন, আমাদের এই সংস্হার মূল উদ্দেশ্য হলো গরীব, দুঃখী,অসহায় মানুষের পাশে দাঁড়ানো, এবং গরীব, এতিম ও মেধাবী শিক্ষার্থীদের পাশে দাঁড়ানো থেকে শুরু করে সকল সমাজসেবামূলক করাই আমাদের সংস্হার মূল উদ্দেশ্য। তিনি আরো বলেন, আমাদের এই সংস্থার কার্যক্রম দেশের ৫১ টি জেলায় কার্যক্রম চালু আছে এবং এর সদস্য সংখ্যা দুই শতাধিক এর বেশি।তিনি সবশেষে বলেন, আপনারা যদি সহযোগীতা করেন তবে আমরা সামনে আরো অনেক সেবামূলক কাজ করতে পারব।

এসময় উপস্হিত ছিলেন, পজিটিভ বাংলাদেশ সংস্হার নাটোর জেলা প্রতিনিধি ও সিংড়া মডেল প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক,সামাউন আলী (সুমন), রুম টু রিড সংস্হার পরিচালিত লালোর উচ্চ বিদ্যালয়ের খন্ডকালীন শিক্ষক (গনিত),জনাব সাজেদুর রহমান, ০৮ নং শেরকোল ইউনিয়ন ছাত্রলীগের সহ-সম্পাদক আরিফুল ইসলাম প্রমূখ।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …