শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / শিরোনাম / নাটোরের সিংড়ায় পলকে’র ঈদ শুভেচ্ছা উপহার বিতরণ

নাটোরের সিংড়ায় পলকে’র ঈদ শুভেচ্ছা উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বাংলাদেশের উন্নয়ন অগ্ৰযাত্রা অব্যাহত রাখতে”ধর্মান্ধ সাম্প্রদায়িক মৌলবাদী গোষ্ঠীকে রুখে দিতে হবে”- আইসিটি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক এমপি। নাটোরের সিংড়ায় আওয়ামী লীগ নেতা কর্মীদের মধ্যে ঈদ শুভেচ্ছা উপহার বিতরণ অনুষ্ঠানে নেতা কর্মীদের উদ্দেশ্যে এই কথা বলেন।

তিনি আরো জানান, আওয়ামী লীগের প্রাণ হচ্ছে দলের নেতাকর্মীরা। তারাই দেশবিরোধী এসব মৌলবাদী সন্ত্রাসীদের রুখে দিয়ে দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিবে। ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আইসিটি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক এমপি।

সোমবার বেলা এগারটার দিকে উপজেলা হল রুমে এই ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শেখ ওহিদুর রহমান এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক ও শেরকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ লুৎফুল হাবিব রুবেল, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন প্রমুখ। সিংড়ায় চার হাজার পরিবারের মাঝে সেমাই চিনি দুধ সুজির সহ উপহার সামগ্রী ইউনিয়ন আওয়ামী লীগ এবং ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীদের হাতে বিতরণের জন্য তুলে দেয়া হয়। পরে ছাত্রলীগ যুবলীগ নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন তিনি।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …