নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়া / নাটোরের সিংড়ায় তথ্য আপার উঠান বৈঠক

নাটোরের সিংড়ায় তথ্য আপার উঠান বৈঠক

নিজস্ব প্রতিবেদক, সিংড়াঃ
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে এবং জাতীয় মহিলা সংস্থার অধীনে বাস্তবায়নাধীন তথ্য আপা ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্পের (২য় পর্যায়) আওতায় এবং উপজেলা তথ্যকেন্দ্রের আয়োজনে এ উপজেলার বিভিন্ন গ্রামে শিশু ও নারী অধিকার শিশু ও নারী নির্যাতনরোধ, নিরাপদ মাতৃত্ব,জেন্ডার সমতা,মাদক ও জঙ্গিবাদ প্রতিরোধ, পরিস্কার পরিচ্ছন্নতা, যৌতুক ও বাল্য বিবাহ প্রতিরোধ,শিশু অধিকার,নারীর ক্ষমতায়ন কার্যক্রম সমূহ,পরিবেশ সুরক্ষা ও দুর্যোগকালীন নারী ও শিশুর সচেতনতা বিষয়ে উঠান বৈঠক অনুষ্ঠিত হচ্ছে।

বৃহস্পতিবার সকাল ০৯.৩০ টা থেকে দুপুর ২.৩০ মিনিট পর্যন্ত সিংড়া উপজেলার ৩নং ইটালী ইউনিয়নে ইটালী বিষ্ণুপুর গ্রামে উপজেলা তথ্যসেবা কর্মকর্তা সুমি খাতুনের সভাপতিত্বে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এ সময়ে বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা অফিসার, আতিকুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন তথ্য কেন্দ্র ইউনিটের তথ্যসেবা সহকারী জিন্নাত আরা জুই, জাফরিন সুলতানা, ইটালী ১,২,৩ ওয়ার্ড (মহিলা)মেম্বার শারমিন বেগম প্রমুখ। এছাড়া ও এসময় উপস্থিত ছিলেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্পের (২য় পর্যায়) আওতায় শীর্ষক প্রকল্পের প্রজেক্টরের মাধ্যমে সচেতনমুলক বিভিন্ন ভিডিও প্রদর্শন করা হয়।

আরও দেখুন

জননেত্রী শেখ হাসিনা সারাদেশে ১৪ হাজার কমিউনিটি হেলথ ক্লিনিক উপহার দিয়েছেন -পলক

নিজস্ব প্রতিবেদক, সিংড়া (নাটোর) ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী এডভোকেট জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, …