শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / শিরোনাম / নাটোরের সিংড়ায় গাঁজাসহ দুই যুবক আটক

নাটোরের সিংড়ায় গাঁজাসহ দুই যুবক আটক

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের সিংড়ায় গাঁজাসহ মারফত আলী (৪৫) এবং মিঠু(৪৬) নামে দুই যুবককে আটক করেছে র‌্যাব। আজ ২ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুর একটার দিকে উপজেলার খেজুরতলা এলাকা থেকে তাদের আটক করা হয়। মারফত আলী উপজেলার মাঝগ্রাম এলাকার নঈম উদ্দিন এর ছেলে এবং মোহাম্মদ মিঠু নাটোর সদর উপজেলার পুরান বাকশোর এলাকার ইউসুফ আলীর ছেলে। এ সময় তাদের কাছ থেকে পৌনে এক কেজি গাঁজা জব্দ করা হয়।

র‌্যাব-৫,রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্প প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল আজ ২ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুর একটার দিকে সিংড়া উপজেলার খেজুরতলা বাজার এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় শুকনো গাঁজা ৭৫০ গ্রাম (যার অনুমানিক মূল্য-২২ হাজার ৫শ টাকা)সহ মারফত আলী এবং মিঠু(৪৬)কে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, জব্দকৃত গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার মাধ্যমে যুব সমাজকে বিপদগামী করছে। উপরোক্ত ঘটনায় নাটোর জেলার সদর থানায় মামলা রুজু করা হয়েছে।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …