রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / নাটোরের লালপুর থেকে ফেন্সিডিলসহ আটক-২

নাটোরের লালপুর থেকে ফেন্সিডিলসহ আটক-২

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুর থেকে দুই জনকে আটক করেছে র‌্যাব। আজ ১০ নভেম্বর বুধবার ভোর ছয়টার দিকে নাটোর জেলার লালপুর থানাধীন অমৃতপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে ৭৮ বোতল ফেনসিডিলসহ তাদের আটক করে র‌্যাব। আটককৃতরা হলেন, রাজশাহীর বাঘা উপজেলার হেলালপুর গ্রামের নজরুল ইসলাম এর ছেলে রুবেল মোল্লা (৩২) ও একই উপজেলার আড়পাড়া গ্রামের মৃত আকছেদ আলীর ছেলে আসাদুল ইসলাম (৪২)।

র‌্যাব-৫ রাজশাহী, সিপিসি-২ নাটোর ক্যাম্প প্রেরিত এক বিশেষ প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ১০ নভেম্বর বুধবার ভোর ছয়টার দিকে নাটোর জেলার লালপুর থানাধীন অমৃতপাড়া এলাকায় কোম্পানী কমান্ডার অতিঃ পুলিশ সুপার মোহাম্মদ ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোহাম্মদ রফিকুল ইসলাম এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় রুবেল মোল্লা ও আসাদুল ইসলামের পরিহিত জ্যাকেটের ভিতর অভিনব কায়দায় রক্ষিত ৭৮ বোতল ( যার আনুমানিক মূল্য ৭৮ হাজার টাকা) ফেন্সিডিলসহ তাদের হাতেনাতে আটক করা হয়।

র‌্যাব আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই দুইজন পরস্পরের যোগসাজসে দীর্ঘদিন যাবৎ পরিহিত বিশেষ ধরণের জ্যাকেটের ভিতর অভিনব কায়দায় আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয় করে আসছিল। তারই ধারাবাহিকতায় আজ বিক্রয়ের উদ্দেশ্যে ওই ৭৮ বোতল ফেনসিডিল নিজেদের হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করে।এ ঘটনায় লালপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

আরও দেখুন

লালপুরে  শিক্ষা বিষয়ক সেমিনার ও মত বিনিময় সভা অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদক: আজ শনিবার  (৫ অক্টোবর ) নাটোরের লালপুর উপজেলার কলস নগর উচ্চ বিদ্যালয়ে  সকাল …