রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / নাটোরের লালপুরে মৃত বিজিবি সদস্য করোনা আক্রান্ত ছিলেন না

নাটোরের লালপুরে মৃত বিজিবি সদস্য করোনা আক্রান্ত ছিলেন না

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুর উপজেলায় করোনা উপসর্গ নিয়ে ইয়াসির আলী (৪৫) নামে এক বিজিবি সদস্যের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা আইসোলেশনে তার মৃত্যু হয়। তিনি গোপালপুর পৌর এলাকার মৃত ইমান আলী হাজির ছেলে। তিনি বিজিবি সদস্য হলেও প্রেষণে ডিজিএফআই এর ঢাকা অফিসে আপারেটর হিসেবে কর্মরত ছিলেন।

মৃত ইয়সির আলীর পরিবার সূত্রে জানা যায়, ইয়াসির আলী প্রায় দু’সপ্তাহ আগে ছুটিতে ঢাকা থেকে তার নিজ বাড়ি গোপালপুরে আসেন। রবিবার (১৪ জুন) তার জ্বরের সাথে শ্বাস কষ্ট দেখা দিলে তাকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এসময় কর্তব্যরত চিকিৎসক তার নমুনা সংগ্রহ করেন এবং রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। আজ মঙ্গলবার করোনা ইউনিটে আইসলিউশনে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার পরিবারের সদস্যরা আরো জানান আগে থেকেই তার হার্টের সমস্যা ছিলো।

লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানিন দ্যুতি মঙ্গলবার রাত ৮টার দিকে জানান, উপজেলার গোপালপুর পৌরসভার করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করা ডিজিএফআইয়ের সেই সদস্য করোনায় আক্রান্ত ছিলেন না। সন্ধ্যা তার করোনা পরীক্ষার রিপোর্টে নেগেটিভ এসেছে।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …