বৃহস্পতিবার , এপ্রিল ২৫ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরের লালপুরে ভেজাল গুড় তৈরীর দায়ে জরিমানা

নাটোরের লালপুরে ভেজাল গুড় তৈরীর দায়ে জরিমানা

নিজস্ব প্রতিবেদক, লালপুর
নাটোরের লালপুরে ভেজাল গুড় তৈরীর দায়ে বাদশা মিয়া নামে এক গুড় ব্যবসায়ীকে ৩ লক্ষ টাকা জরিমানা করেছে র্যাবের ভ্রাম্যমাণ আদালত। শনিবার দুপুর থেকে সন্ধ্যা সাড়ে ছয়টার পর্যন্ত এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। ভেজাল গুড় ব্যবসায়ী বাদশা উপজেলার খাঁপাড়া গ্ৰামের শমসের আলীর ছেলে।

র‌্যাব-৫, নাটোর সিপিসি-২ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি রাজিবুল আহসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, লালপুর উপজেলার খাঁপাড়ার বাসিন্দা বাদশা মিয়া অনেকদিন থেকে ভেজাল গুড় তৈরি করে আসছে। শনিবার দুপুর থেকে সন্ধ্যা সাড়ে ছয়টা পর্যন্ত বাদশা মিয়ার বাড়িতে অভিযান পরিচালনা করে র্যাব। এসময় ভেজাল গুড় তৈরী ও সংরক্ষণ করার সময় তাদের হাতেনাতে আটক করা হয়। এরপর বাদশা মিয়াকে সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাদিয়া আফরিনের আদালতে হাজির করা হয়।

এ সময় ভ্রাম্যমান আদালতের বিচারক বাদশা মিয়াকে ভেজাল গুড় তৈরি ও সংরক্ষণের দায় তিন লক্ষ টাকা জরিমানা করেন। ভ্রাম্যমান আদালতের নির্দেশে উদ্ধারকৃত ও জব্দকৃত গুড় ধ্বংস করা হয়েছে ।

আরও দেখুন

বাগাতিপাড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বাগাতিপাড়ায় তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির প্রার্থনায় দুটি স্থানে নামাজ আদায় করেছেন …