নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের লালপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা স্মরণে জনসভা

নাটোরের লালপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা স্মরণে জনসভা

নিজস্ব প্রতিবেদক,লালপুর:
নাটোরের লালপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিব স্মরণে জনসভার আয়োজন করেছে লালপুর উপজেলা আওয়ামী লীগ। আজ ৫ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে উপজেলার গোপালপুর মহিলা ডিগ্ৰি কলেজ মাঠে এই জনসভার আয়োজন করা হয়েছে। মূলতঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থিতা ঘোষণার মূল লক্ষ্য হয়ে ওঠে এই সভা।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গোলাম মোর্তজা বাবু, সাবেক ছাত্রনেতা আমজাদ হোসেন পলাশ, গোপালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র ও রোকসানা মোর্তজা লিলি প্রমুখ। জনসভায় স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুলের সমালোচনা ছাড়া অন্য কোন বক্তব্য ছিল না। এমনকি আওয়ামীলীগের প্রধান বিরোধী বিএনপি জামায়াত নিয়েও তেমন কোন উল্লেখযোগ্য বক্তব্য শোনা যায়নি কোন বক্তার কাছে।

জনসভার শেষে একটি বিশাল রেলি বের করে গোপালপুর পৌরসভার সামনে দিয়ে ঘুরে এসে আবারো গোপালপুর মহিলা ডিগ্রী কলেজের সামনে এসে শেষ হয়।

আরও দেখুন

নন্দীগ্রামে কোয়ালিটি লাইভস্টক লিমিটেড উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: নন্দীগ্রাম (বগুড়া)বগুড়ার নন্দীগ্রামে কোয়ালিটি লাইভস্টক লিমিটেড উদ্বোধন করা হয়েছে। সোমবার (১ জুলাই) দুপুরে …