শুক্রবার , এপ্রিল ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের লালপুরে জেল হত্যা দিবস পালন

নাটোরের লালপুরে জেল হত্যা দিবস পালন

নিজস্ব প্রতিবেদক, লালপুরঃ
৩রা নভেম্বর জেল হত্যা দিবস উপলক্ষে নাটোরের লালপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে লালপুরে উপজেলা অডিটোরিয়ামে জাতীয় চার নেতাকে স্মরণ করে ১মিনিট নিরবতা পালন ও দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নাটোর-১ ( লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

দোয়া ও আলোচনা সভায় লালপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝলফুর সভাপতিত্বে বক্তব্যে রাখেন লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহক আলী, ভাইস চেয়ারম্যান মনোয়ার হোসেন মনি, মহিলা ভাইস চেয়ারম্যান পারভিন আক্তার বানু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ স ম মাহমুদুল হক মকুল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বদিউর রহমান বদি, লালপুর মহিলা আওয়ামী লীগের সভাপতি আসিয়া জয়নুল বেনু, জেলা পরিষদ সদস্য মতিউর রহমান মতি, লালপুর উপজেলা যুব লীগের সভাপতি ও বিলমারিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু।

আরও দেখুন

সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে ভুয়া নিয়োগ পত্র দিয়ে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে একজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:নাটোরের লালপুরে জালিয়াতির মাধ্যমে সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে ভুয়া নিয়োগপত্র তৈরি করে প্রায় দশ …