নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / নাটোরের লালপুরে চকনাজিরপুর উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উৎসব উদযাপন

নাটোরের লালপুরে চকনাজিরপুর উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উৎসব উদযাপন

নিজস্ব প্রতিবেদক, লালপুরঃ
উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে নাটোরের লালপুর উপজেলার ঐতিহ্যবাহী ও প্রাচীনতম শিক্ষা প্রতিষ্ঠান চকনাজিরপুর উচ্চ বিদ্যালয়ের ১০০(একশত) বছরপূর্তি ও পুনর্মিলনী অনুষ্ঠান-২০২০ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে বিদ্যালয় চত্বর হতে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়।র‌্যালি ও উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করেন নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

উক্ত অনুষ্ঠানে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি জমসেদ আলী সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর জেলা প্রশাসক মোঃশাহরিয়াজ, উপজেলাপরিষদ চেয়ারম্যান ইসাহাক আলী, লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি, গোপালপুর পৌর মেয়র নজরুল ইসলাম মোল্লা, উপজেলা পরিষদ ভাইচ চেয়ারম্যান মনোয়র হোসনেমনি, ওয়ালিয়া ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান, গোপালপুর পৌর সাবেক মেয়র মুনজুরুল ইসলাম বিমল, উপজেলার বীর মুক্তিযোদ্ধাগণ ও বিদ্যালয়ের শিক্ষক সহ প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী ।

আরও দেখুন

লালপুরে বিনামূল্যে তুলা বীজ ও সার বিতরণ

নিজস্ব প্রতিবেদক: লালপুর,নাটোর,৭ জুলাই: ২০২৪—২৫ মৌসুমে তুলা ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে নাটোরের লালপুর …