রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / নাটোরের লালপুরে চকজোদৈবকী শীতলা মন্দিরে প্রতিমার মাথা ও হাত ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা

নাটোরের লালপুরে চকজোদৈবকী শীতলা মন্দিরে প্রতিমার মাথা ও হাত ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুরে চকজোদৈবকী শীতলা মন্দিরে প্রতিমার মাথা ও হাত ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা। রবিবার দিবাগত রাতে এই ঘটনা ঘটে বলে জানা গেছে। আজ সোমবার সকালে নাটোরের জেলা প্রশাসক শামীম আহম্মেদ ও পুলিশ সুপার লিটন কুমার সাহা ঘটনাস্থল পরিদর্শন করেছে। এসময় লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যূতি ও উপজেলা সহকারী কমিশনার ভূমি শাম্মী আক্তার সহ লালপুর থানার ওসি ফজলুর রহমান উপস্থিত ছিলেন। তবে রাতে কোন সময় এই ঘটনা ঘটে এবিষয়ে কোন তথ্য পাওয়া যায়নি।

এবিষয়ে মন্দির কমিটির সভাপতি দ্বিপেন্দ্র নাথ সাহা বলেন, রাতের অন্ধকারে কেবা -কাহারা প্রতিমার মাথা ও হাত ভেঙে ফেলেছে তা এখনো জানা যায়নি। আমরা সকাল সাড়ে সাতটার দিকে মন্দিরে গিয়ে দেখি প্রতিমার মাথা ও হাত ভাঙ্গা অবস্থা রয়েছে। বিষয়টি নাটোর জেলা প্রশাসনকে অবগত করি। আজ সোমবার সকালে নাটোর জেলা প্রশাসক, পুলিশ সুপার সহ লালপুরের ইউএনও, এসিল্যান্ড, ওসি ঘটনাস্থল পরিদর্শন করে গেছে।

এবিষয়ে লালপুর থানার ওসি ফজলুর রহমান বলেন, বিষয়টি খুবই দুঃখজনক ঘটনা। তিনি আরো বলেন থানা পুলিশ ও ডিবি সহ গোয়েন্দা বিভাগ বিষয়টি খতিয়ে দেখছে। অল্প সময়ের মধ্যে ঘটনাটির উদঘটন করে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এবিষয়ে লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যূতি বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। ইতি মধ্যে জেলা প্রশাসক মহোদয় ও পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছে। তিনি আরো বলেন, ঘটনাটি উদঘটনের জন্য জোর তৎপরতা চলছে।

আরও দেখুন

রাসিকের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় সরকার বিভাগকর্তৃক গঠিত কমিটির ১ম সভা অনুষ্ঠিত

 নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ৬ অক্টোবর ২০২৪রাজশাহী সিটি কর্পোরেশনের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় …