বৃহস্পতিবার , জুলাই ৪ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে /
নাটোরের লালপুরে গাঁজাসহ আটক ৭


নাটোরের লালপুরে গাঁজাসহ আটক ৭

নিজস্ব প্রতিবেদক,লালপুর:
নাটোরের লালপুরে গাঁজাসহ ৭ জনকে আটক করেছে ডিবি’র একটি আভিযানিক দল। আজ ২৩ আগস্ট বুধবার সন্ধ্যা পৌনে সাতটার দিকে উপজেলার চংধুপইল ইউনিয়নের পোকন্দা গ্রাম থেকে ৮ কেজি গাঁজাসহ তাদের আটক করা হয়।

নাটোর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল মতিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে আজ ২৩ আগস্ট বুধবার সন্ধ্যায় উপজেলার চংধুপইল ইউনিয়নের পোকন্দা গ্রামে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়।

এসময় সেখান থেকে ওই গ্ৰামের মৃত গাফফার প্রাং এর ছেলে বাচ্চু মিয়া (৫৩), তার স্ত্রী আদরী বেগম, বাচ্চু মিয়ার ভাই বজলু মিয়া (৫০), বজলু মিয়ার ছেলে আলামিন হোসেন (২৭), গোসাইপুর গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মোস্তাক আহম্মেদ (৫২), বাঁশবাড়িয়া (মিলকিপাড়া) গ্রামের মোঃ হাসুর ছেলে হাসান আলী(২৫), কুড়িগ্রাম জেলার ফুলবাড়িয়া উপজেলার অনন্তপুর গ্রামের মৃত হযরত আলীর ছেলে আবুল কাশেম (৫০)কে আটক করে। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর লালপুর থানায় হস্তান্তর করা হয়।

আরও দেখুন

নন্দীগ্রামে কোয়ালিটি লাইভস্টক লিমিটেড উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: নন্দীগ্রাম (বগুড়া)বগুড়ার নন্দীগ্রামে কোয়ালিটি লাইভস্টক লিমিটেড উদ্বোধন করা হয়েছে। সোমবার (১ জুলাই) দুপুরে …