বৃহস্পতিবার , জুলাই ৪ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের লালপুরে কার অটো ভ্যান মোটরসাইকেল এর ত্রিমুখী সংঘর্ষে নিহত ১ আহত-২

নাটোরের লালপুরে কার অটো ভ্যান মোটরসাইকেল এর ত্রিমুখী সংঘর্ষে নিহত ১ আহত-২

নিজস্ব প্রতিবেদক,লালপুর:

নাটোরের লালপুর উপজেলার লালপুর -ঈশ্বরদী সড়কের লক্ষীপুর হাট এলাকায় মোটরসাইকেল কার এবং অটো ভ্যানের ত্রিমুখী সংঘর্ষে মোটরসাইকেল আরোহী হারুনুর রশিদ বাবলু (৪০) নিহত হয়েছে। এই ঘটনায় হামিদুল ইসলাম এবং আজগর আলী নামে অপর দুইজন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে লালপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত হারুন রশিদ বাবলু উপজেলার গৌরীপুর এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে এবং আহত হামিদুল ইসলাম (৪১) উপজেলার নুরুল্লাপুর এলাকার জনৈক মক্কেল শাহ এর ছেলে ও আজগর আলী(২৫) গৌরীপুর এলাকার খোদাবক্স এর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, আজ দুপুর সোয়া একটার দিকে হারুনুর রশিদ বাবলু, আজগর এবং হামিদুল তিনজনে মিলে মোটরসাইকেল যোগে লালপুর থেকে গৌরীপুরের দিকে যাচ্ছিল। পথে দুপুর সোয়া একটার দিকে লক্ষীপুর হাট এলাকায় পৌঁছালে একটি কার অটো ভ্যান এর সাথে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাবলু মারা যান। এলাকাবাসী আহত হামিদুল ইসলাম উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করে। দুর্ঘটনার সময় কিছুক্ষণ ওই এলাকায় যান চলাচল বন্ধ ছিল পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা গ্রস্থ যানবাহনকে সরিয়ে নিলে আবারো যান চলাচল স্বাভাবিক হয় ।

আরও দেখুন

নন্দীগ্রামে কোয়ালিটি লাইভস্টক লিমিটেড উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: নন্দীগ্রাম (বগুড়া)বগুড়ার নন্দীগ্রামে কোয়ালিটি লাইভস্টক লিমিটেড উদ্বোধন করা হয়েছে। সোমবার (১ জুলাই) দুপুরে …