রবিবার , সেপ্টেম্বর ৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের বনপাড়া পৌর মেয়রের হুমকিতে প্রাণ সংশয়ে সংবাদ সম্মেলন পৌর কাউন্সিলরের

নাটোরের বনপাড়া পৌর মেয়রের হুমকিতে প্রাণ সংশয়ে সংবাদ সম্মেলন পৌর কাউন্সিলরের

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রামঃ
নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌরসভার মেয়র কে.এম জাকির হোসেনের দেওয়া হুমিতে প্রাণ সংশয়ে আছেন বলে দাবি করে সংবাদ সম্মেলন করেছেন পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর ঈমান আলী। এছাড়াও তিনি আজ রাতে বড়াইগ্রাম থানায় একটি সাধারণ ডায়রি করেছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় বনপাড়া বাজারের নিজস্ব কার্যালয়ে পৌর মেয়র কে.এম জাকির হোসেনের এমন আচরনের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে এবং প্রশাসনের কাছে জানমালের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেন কাউন্সিলর ঈমান আলী।

সংবাদ সম্মেলনে কাউন্সিলর ঈমান আলী বলেন, বৃহস্পতিবার বিকেলে বনপাড়া বাজারের মাদ্রাসা মার্কেটের একটি কম্পিউটার দোকানে বসে ব্যক্তিগত কাজ করছিলেন তিনি। এসময় ঐ দোকানের পাশ দিয়ে যাচ্ছিলেন মেয়র কে.এম জাকির হোসেন, তখন কাউন্সিলরকে দেখতে পেয়ে মেয়র সেখানে থাকা জনসাধারণের সামনে কাউন্সিলর ঈমান আলীকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং তাকে দেখে নিবে বলে হুমকি দেন। তার এই হুমকিতে কাউন্সিলর প্রাণ সংশয়ে আছেন বলে মনে করছেন।
তিনি বলেন, মেয়র একজন গুরুত্বপূর্ণ ব্যক্তি হয়ে লোকজনের সামনে আমাকে প্রকাশ্যে হুমকি ধামকি দিয়ে আমাকে লাঞ্ছিত করেছেন। যেকোনো সময় তার ওপর বড় ধরনের একটি দুর্ঘটনা ঘটে যেতে পারে। তাই আমি আপনাদের মাধ্যমে এর সুষ্ঠ বিচার চাই। পরে তিনি বড়াইগ্রাম থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। এ বিষয়ে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিউল আজম ডায়রি গ্ৰহণ করার কথা স্বীকার করেছেন। পরবর্তীতে তদন্ত করে এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করবেন বলে তিনি জানান।

আরও দেখুন

রাণীনগরে মারপিটে আহত গৃহবধুর 

মৃত্যু নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র  করে মারপিটে আহত গৃহবধু রিজিনা বিবি …