সোমবার , অক্টোবর ৭ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / নাটোরের বড়াইগ্রামে ঝড়ের সময় অগ্নিকাণ্ডে একটি বাড়ি সম্পূর্ণ ভস্মীভূত

নাটোরের বড়াইগ্রামে ঝড়ের সময় অগ্নিকাণ্ডে একটি বাড়ি সম্পূর্ণ ভস্মীভূত

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে ঝড়ের সময় অগ্নিকাণ্ডে একটি বাড়ি সম্পূর্ণ বশীভূত হয়েছে। রবিবার বিকেলে ঝড়ের সময় মাঝগ্রাম ইউনিয়ন এর গুনাইহাটি পূর্বপাড়া হাসান পাটোয়ারীর বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে করে ওই বাড়ির বাসঘর, গরু,চাগল,রসুন,ধান, নগদ অর্থ,পরিধেয় কাপড় ও সকল আসবাব পত্র পুড়ে যায়। এরমধ্যে নগদ দুই লক্ষ টাকা পুড়ে ভষ্মিভূত হয়ে গেছে ।

বনপাড়া ফায়ার সার্ভিস এবং এলাকাবাসী সূত্রে জানা যায় হঠাৎ করেই বাড়িটিতে আগুন ধরে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর সদস্যরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। সেই সময়ে ঝড় থাকার কারণে দ্রুত পুরো বাড়ি ছড়িয়ে পড়ে আগুন। এতে বাড়িতে থাকা সকল জিনিসপত্র পুড়ে ভস্মীভূত হয়ে যায়। ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স এর সদস্যরা জানান, এতে বিশ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

সোমবার সকালে বাড়িটি পরিদর্শনে যান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের জনস্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার সিদ্দিকুর রহমান পাটোয়ারী। এ ঘটনায় তিনি পরিবারের সদস্যদের সমবেদনা জ্ঞাপন করেন। উপজেলা পরিষদের পক্ষ থেকে তাদের হাতে নগদ ১০ হাজার টাকা তুলে দেয়া হয় সঙ্গে ঢেউটিন শুকনা খাবার বিতরণ করা হয়।

আরও দেখুন

হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে:দুলু

 নিজস্ব প্রতিবেদক: হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে। হিন্দু সম্প্রদায়ের সকলে এই দেশের নাগরিক। …