রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরের নলডাঙ্গায় সার ব্যবসায়ী অরুন শর্মা হত্যাকারীর দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে ব্যবসায়ীদের মানববন্ধন

নাটোরের নলডাঙ্গায় সার ব্যবসায়ী অরুন শর্মা হত্যাকারীর দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে ব্যবসায়ীদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
নাটোরের নলডাঙ্গায় সার ব্যবসায়ী অরুণ শর্মার হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ব্যাবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে মানববন্ধন করেছে স্থানীয় ব্যাবসায়ীরা। আজ সোমবার বেলা ১১টার দিকে নলডাঙ্গা বাজারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, বাজার মালিক সমিতির সভাপতি নাসির উদ্দিন, ভারপ্রাপ্ত পৌর মেয়র সাহেব আলী, পৌর আওয়ামী লীগ নেতা শরিফুল ইসলাম পিয়াস সহ অন্যান্যরা। এদিকে অরুন শর্মা হত্যাকান্ডে জড়িত আলআমিন নামে এক কলেজ ছাত্রকে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করেছে বলে প্রেস ব্রিফিং করে জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।

মানববন্ধনে বক্তরা বলেন, গত ২১ নভেম্বর রাতে সার ব্যবসায়ী অরুণ শর্মাকে হত্যা করে তিন লাখ টাকা ছিনতাই করা হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে অজ্ঞাতদের আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরে শুক্রবার রাতে রাজশাহীর সাহেব বাজারের একটি ছাত্রাবাস থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত হত্যাকারী আলআমিনকে দ্রæত বিচার আইনে এনে তার দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করেন তারা।

আরও দেখুন

রাসিকের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় সরকার বিভাগকর্তৃক গঠিত কমিটির ১ম সভা অনুষ্ঠিত

 নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ৬ অক্টোবর ২০২৪রাজশাহী সিটি কর্পোরেশনের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় …