বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের নলডাঙ্গায় ১ম শ্রেণীর ছাত্রী ধর্ষণ মামলায় স্কুলের পিয়ন গ্রেফতার

নাটোরের নলডাঙ্গায় ১ম শ্রেণীর ছাত্রী ধর্ষণ মামলায় স্কুলের পিয়ন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের নলডাঙ্গায় প্রাথমিক ১ম শ্রেণীর ছাত্রী ধর্ষণ মামলায় স্কুলের পিয়ন আবু সাদাদ (৩৫)কে মামলা দায়েরের ১২ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে র‍্যাব। আজ ৮ অক্টোবর রোববার ভোর ৪টার দিকে উপজেলার নলডাঙ্গা পৌরসভার ৬ নং ওয়ার্ডের ধোপাপুকুর (গাঙ্গোইলপাড়া) এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব।গ্রেফতারকৃত আবু সাদাদ নলডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিয়ন।

র‍্যাব জানায়, মোঃ আবু সাদাদ নলডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দীর্ঘদিন পিয়নের চাকুরীতে কর্মরত। আবু সাদাদ বিদ্যালয়ে পিয়নের চাকুরীর পাশাপাশি কোমলমতি শিশুদের দেখাশোনা করত। এই মামলার ভিকটিম নলডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণীর ছাত্রী। ভিকটিম আসামীকে মামা বলে ডাকত। গত ২অক্টোবর সকাল ৬টার দিকে ভিকটিম নলডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে খেলাধুলা করাকালীন সময়ে পিয়ন আবু সাদাদ ভিকটিমকে ডেকে  ৩য় শ্রেণী কক্ষে নিয়ে যায়।

সেখানে নিয়ে আবু সাদাদ গামছা দিয়ে ভিকটিমের মুখ বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে ভিকটিম তার বাবা-মায়ের কাছে ঘটনা জানালে ভিকটিমের বাবা-মা আসামীর কাছে উক্ত বিষয়টি জানতে চাইলে আসামী বিভিন্ন জনের মধ্যস্থতায় ভিকটিমের অভিভাবককে ১০ হাজার টাকার বিনিময়ে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে। পরবর্তীতে ভিকটিমের বাবা বাদী হয়ে নলডাঙ্গা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

এই ঘটনার পর থেকেই কোম্পানী অধিনায়ক পরিচালক, সঞ্জয় কুমার সরকার এর নেতৃত্বে  আবু সাদাদ এর উপর গোয়েন্দা নজরদারী বৃদ্ধি ও ছায়াতদন্ত শুরু করে র‍্যাব। আজ ৮ অক্টোবর রোববার ভোর ৪টার দিকে উপজেলার নলডাঙ্গা পৌরসভার ৬ নং ওয়ার্ডের ধোপাপুকুর (গাঙ্গোইলপাড়া) এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব। পরে তাকে নলডাঙ্গা থানায় হস্তান্তর করা হয়।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির নেতা আশরাফুল হক নিজ দলের চাঁদাবাজির টাকা ফেরত দিলেন দুইটি পরিবারকে

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের সুন্দরপুর এলাকায় ৫ তারিখের পর থেকে বেশ কয়েকটি অসহায় পরিবারের কাছ থেকে …