মঙ্গলবার , অক্টোবর ২২ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের নলডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় অব. সেনা সদস্য নিহত

নাটোরের নলডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় অব. সেনা সদস্য নিহত

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের নলডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় শাহিন আলম (৭০) নামের এক অবসরপ্রাপ্ত সেনা সদস্য নিহত হয়েছে। আজ ১৫ মে সোমবার বেলা এগারোটার দিকে উপজেলার শেরকোল-নলডাঙ্গা সড়কের আঁচড়াখালী নামক স্থানে গরুবাহী ভটভটির সাথে শাহিন আলমকে বহনকারী অটো ভ্যানের মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।

নিহত শাহিন আলম সিংড়া উপজেলার রাকসা গ্ৰামের আকবর আলীর ছেলে। শাহিন আলমের পারিবারিক সূত্র ও স্থানীয়রা জানান, আজ ১৫ মে সোমবার সকালে জমি জমার সংক্রান্ত কাজে অটো ভ্যানযোগে শাহিন আলম বিপরুল ইউনিয়নের তহশীল অফিসে যাচ্ছিলেন।
পথে আঁচড়াখালী নামক জায়গায় পৌঁছালে নলডাঙ্গা দিক থেকে আসা একটি গরুবাহী ভটভটির সাথে শাহিন আলমকে বহনকারী অটো ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে শাহিন ছিটকে রাস্তায় পড়ে যান। এসময় গরুবাহী ভটভটিটি শাহিনকে চাপা দিয়ে চলে যায়। এতে করে চাকায় পিষ্ট হয়ে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত নাটোর সদর হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথে বেলা সাড়ে এগারোটার দিকে কালিগঞ্জ ঘাটে পৌঁছালে তিনি মারা যান।

আরও দেখুন

নাটোরের সিংড়ায় চিকিৎসককে লাঞ্ছিতর ঘটনায় আটক ২

নিজস্ব প্রতিবেদক সিংড়া,,,,,,,, নাটোরের সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা রোগীর স্বজনদের হাতে কর্তব্যরত …