শুক্রবার , মার্চ ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরের নলডাঙ্গায় পার্ক এলাকায় তিন বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে এক যুবক আটক

নাটোরের নলডাঙ্গায় পার্ক এলাকায় তিন বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে এক যুবক আটক

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের নলডাঙ্গায় তিন বছরের এক শিশুকে ছোলা বুট খাওয়ানোর লোভ দেখিয়ে ঘরে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে তুহিন নামের এক যুবক।এ ঘটনায় থানায় মামলা হলে অভিযুক্ত তুহিন নামের ওই যুবক কে আটক করে পুলিশ।

বৃস্পতিবার দুপুরে উপজেলার নলডাঙ্গা রেলওয়ে ষ্টেশনে দক্ষিনে পার্ক এলাকায় এ ঘটনা ঘটে। আটককৃত তুহিন আলী (২০) নলডাঙ্গা রেলওয়ে ষ্টেশনের দক্ষিনে পার্ক এলাকার কোরবান আলীর ছেলে।

নলডাঙ্গা থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়,বৃস্পতিবার দুপুরে উপজেলা রেলওয়ে ষ্টেশন পার্ক এলাকায় বাড়ির বাহিরে ওই শিশুটি খেলা করছিল।এসময় অভিযুক্ত তুহিন শিশুটিকে ছোলা বুট খাওয়ানোর কথা বলে ঘরে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে।পরে শিশুটি তার পরিবারে ঘটনাটি জানালে শিশুর বাবা বাদী হয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগ এনে নলডাঙ্গা থানায় মামলা  দায়ের করে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম বলেন,এ ঘটনায় থানায় অভিযোগ হলে তাৎক্ষনিক অভিযান চালিয়ে তুহিন নামের ওই যুবক আটক করা হয়।এ ঘটনায় শিশুটির পিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে।পরে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

আরও দেখুন

নাটোরের নলডাঙ্গায় স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা, ৪ জন আটক

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় মোঃ হিমেল হোসেন (১৫) নামে এক স্কুল ছাত্রকে বাড়ি থেকে ডেকে …