রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরের নলডাঙ্গায় পরকীয়া প্রেমের জেরে গ্রাম্য ডাক্তারকে হত্যার অভিযোগ

নাটোরের নলডাঙ্গায় পরকীয়া প্রেমের জেরে গ্রাম্য ডাক্তারকে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
পরকীয়া প্রেমের জেরে নাটোরের নলডাঙ্গায় প্রতিপক্ষের ফালার আঘাতে আহত রহিদুল ইসলাম নামের এক গ্রাম্য ডাক্তার চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। উপজেলার ক্ষুদ্রবাড়িয়াহাটি গ্রামে এ ঘটনা ঘটে। রোববার( ৩ অক্টোবর) রাত ১০ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি।

স্ত্রীর পরকীয়া প্রেমের জেরে গত ২৭ সেপ্টেম্বর সোমবার রাত ৯ টার দিকে ডাক্তার রহিদুল ইসলাম পীরগাছা বাজারের দোকান থেকে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষ মহসিন আলী ভুট্রু ফালা দিয়ে আঘাত করলে গুরুতর জখম হয় রহিদুল। পরে গুরুতর আহত অবস্থায় রহিদুল ইসলামকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে স্বজনরা।

নিহত রহিদুল ইসলাম (৪৫) উপজেলার ক্ষুদ্রবাড়িয়াহাটি গ্রামের আবুল কাসেম মন্ডলের ছেলে ও পল্লী চিকিৎসক। স্থানীয় সূত্রে জানা যায়, ভুট্টুর বউ জোসনা বেগমের সাথে নিহত রহিদুলের দীর্ঘদিনের পরকীয়া সম্পর্ক ছিল। এ নিয়ে বেশ কয়েকবার স্থানীয়ভাবে বসে সমাধানের চেষ্টা করা হয়। সমাধান ফলপ্রস্যু না হলে বিষয়টি মামলা পর্যন্ত গড়ায়। সর্বশেষ জোসনা বেগম ভুট্টুকে তালাক দিলে রাগের বশে গত সোমবার এমন ঘটনা ঘটিয়েছেন।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, গত ২৭ সেপ্টেম্বর সোমবার রাত ৯ টার দিকে গ্রাম্য ডাক্তার রহিদুল ইসলাম বাজার থেকে বাড়ি ফেরার পথে স্ত্রীর পরকীয়া প্রেমের জেরে প্রতিপক্ষ কোমরপুর গ্রামের মকসেদ আলীর ছেলে মহসিন আলী ভুট্রু (৩৫) ফালা দিয়ে আঘাত করে। ফালার আঘাতে গুরুতর আহত অবস্থায় রহিদুল ইসলাম কে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে তার স্বজনরা। ঘটনার ৭ দিন পর রোববার রাত ১০ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। সোমবার দুপুরে গ্রাম্য ডাক্তার রহিদুলের মরদেহ গ্রামের বাড়িতে আনা হয়। এ ঘটনায় নলডাঙ্গা থানায় এখনও মামলা হয়নি।

আরও দেখুন

গাছের সাথে বেঁধে নির্যাতন-আসামি গ্রেফতারে অনীহা পুলিশের

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:নাটোরের বাগাতিপাড়ার কৈচরপাড়া গ্রামে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় মারপিট করে নির্যাতন ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *