সোমবার , অক্টোবর ৭ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গা / নাটোরের নলডাঙ্গায় দুই ভুয়া সাংবাদিকসহ ৩ জন কে আটক করেছে পুলিশ

নাটোরের নলডাঙ্গায় দুই ভুয়া সাংবাদিকসহ ৩ জন কে আটক করেছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
সাংবাদিকতার নামে প্রতারণা ও চাঁদাবাজির অভিযোগে নাটোরের নলডাঙ্গা থেকে সৌরভ হোসাইন ও ফরিদুল ইসলাম মুরাদ নামের দুই ভুয়া সাংবাদিক কে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৭১ বাংলা টিভির ভুয়া পরিচয়পত্র, একটি ভিডিও ক্যামেরা তাদের বহনকারী একটি প্রাইভেটকার ও তার চালখ মামুন হোসেন কে আটক করা হয়।

সোমবার বিকালে উপজেলার বিপ্রবেলঘরিয়া ইউনিয়নে মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থীদের কাছ থেকে সাক্ষাৎকার গ্রহণের মাধ্যমে টাকা হাতিয়ে নেওয়ার সময় তাদের রামশাকাজিপুর আমতলী এলাকা থেকে তাদের আটক করা হয়। এ ঘটনায় প্রতারণার শিকার চেয়ারম্যান পদ প্রার্থী শহিদুল ইসলাম বাবু বাদী হয়ে ৩ জন কে আসামী করে মামলা দায়ের করেন। আটককৃত সৌরভ হোসাইন (৩২) মাগুরা জেলা সদরের এসএম মুক্তার হোসেনের ছেলে,ফরিদুল ইসলাম মুরাদ (৩৩) একই এলাকার লতিফ বিশ্বাসের ছেলে এবং প্রাইভেটকারের চালক মামুন হোসেন (৩০) মাগুরা জেলার গোয়ালকান্দি গ্রামের নুরুল ইসলামের ছেলে।

নলডাঙ্গা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান,সোমবার বিকালে উপজেলার বিপ্রবেলঘরিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদ প্রার্থীদের কাছে ৭১ বাংলা টিভির সাংবাদিক পরিচয় দিয়ে সাক্ষাৎকার নিয়ে মোটা অংকের টাকা আদায় করে।পরে আরেক চেয়ারম্যান প্রার্থীর কাছে গেলে এলাকাবাসী থানা পুলিশে খবর দেয়।খবর পেয়ে উপজেলার রামশাকাজিপুরের আমতলী এলাকা থেকে একটি প্রাইভেটকার, ৭১ বাংলা টিভির পরিচয়পত্র ও একটি ভিডিও ক্যামেরাসহ তাদের আটক করা হয়।

এ ঘটনায় রাতেই তাদের নামে ৩ জনের নামে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে অভিযোগ এনে মোমিনপুর গ্রামের শহিদুল ইসলাম বাবু বাদী হয়ে মামলা দায়ের করেন। মঙ্গলবার দুপুরে তাদের ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

আরও দেখুন

হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে:দুলু

 নিজস্ব প্রতিবেদক: হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে। হিন্দু সম্প্রদায়ের সকলে এই দেশের নাগরিক। …