শনিবার , এপ্রিল ২০ ২০২৪
নীড় পাতা / কৃষি / নাটোরের নলডাঙ্গায় গ্রীণ হাউজের বৃক্ষ রোপন ও চারা বিতরণ

নাটোরের নলডাঙ্গায় গ্রীণ হাউজের বৃক্ষ রোপন ও চারা বিতরণ

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা
নাটোরের নলডাঙ্গায় গ্রীণ হাউজ সোস্যাল অর্গানাইজেশনের আযোজনে বৃক্ষ রোপন ও চারা বিতরণ করা হয়েছে। মঙ্গবার  দুপুরে নাটোরের নলডাঙ্গা উপজেলার বিলযোয়ানী পানাউল্লাহ বাধ এলাকায় গ্রীণ হাউজ সোস্যাল অর্গানাইজেশন আয়োজনে বৃক্ষ রোপন ও চারা  বিতরন করেন নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাকিব আল রাব্বি।

গ্রীণ হাউজ সোস্যাল অর্গানাইজেশনের সভাপতি রেজাউল করিম এর সভাপতিত্বে চারা রোপন অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ৪ং পিপরুল ইউনিয়ান পরিষদ চেয়ারম্যান কলিমউদ্দিন প্রাং কলি, জাতীয় পদক প্রাপ্ত (কৃষি উদ্যেক্তা) আতিকুর রহমান, সিনিয়র ডেপুটি এ্যাসিসটেন্ট ডাইরেক্টর ওয়ালটন মোঃ রবিউল করিম।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রীণ হাউজ সোস্যাল অর্গানাইজেশনের সাধারণ সম্পাদক মেহেদী হাসান (আতিক), ইউনিয়ন আওয়ামীলীগের সধারণ সম্পাদক দেওয়ান শাহজালাল, ইউনিয়ন ,যবলীগের সহ-সভাপতি মোঃ নাসির উদ্দিন, মোঃ মতিন মল্লিক, উপদেষ্টা গ্রীণ হাউজ অবসর প্রাপ্ত সেনা সদস্য মোঃ মোতালেব মল্লিক, সাংবাদিক এমএম আরিফুল ইসলাম । পরে বাঁশিলা  আদর্শ গ্রামে ফলজ বৃক্ষ রোপন করা হয়।

আরও দেখুন

বাসন্তী পুজোর আমেজে মেতেছিল বাগাতিপাড়ার হিন্দু ধর্মাবলম্বীরা

নিজস্ব প্রতিবেদক,বাগাতিপাড়া :নাটোরের বাগাতিপাড়ায় প্রথম বারের মত অনুষ্ঠিত হওয়া বাসন্তী পুজোকে কেন্দ্র করে হিন্দু ধর্মাবলম্বীরা …