রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোরের তিনটি পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী বিপুল ভোটে জয়ী

নাটোরের তিনটি পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী বিপুল ভোটে জয়ী

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের তিনটি পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী বিপুল ভোটে জয়ী। ১৬ জানুয়ারি ২য় ধাপের নির্বাচনে নাটোরের গুরুদাসপুর গোপালপুর ও নলডাঙ্গা পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হয়। এর মাঝে গোপালপুর এবং গুরুদাসপুর পৌরসভা ব্যালটে নির্বাচন নির্বাচন হলেও নলডাঙ্গা পৌরসভায় ইভিএম পদ্ধতিতে নির্বাচন অনুষ্ঠিত হয়।

গোপালপুর পৌরসভায় বিজয়ী হন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী রোকসানা মোর্তজা লিলি, গুরুদাসপুর পৌরসভায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী শাহনেওয়াজ আলী মোল্লা, নলডাঙ্গা পৌরসভায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মনিরুজ্জামান মনির। নলডাঙ্গা পৌরসভায় মনিরুজ্জামান মনির নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির ধানের শীষ প্রতীক এর আব্বাস আলী নান্নু।

কিন্তু গুরুদাসপুর পৌরসভা নির্বাচিত মেয়র শাহনেওয়াজ আলী মোল্লা কে লড়াই করতে হয়েছে নিজ দলের বিদ্রোহী প্রার্থী আরিফুল ইসলাম বিপ্লবের সঙ্গে। অপরদিকে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী রোকসানা মোর্তজা লিলিকে লড়তে হয়েছে গোপালপুর পৌরসভা বিএনপির বহিষ্কৃত নেতা স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র মঞ্জুরুল ইসলাম বিমলের সঙ্গে।

তবে তিনটি পৌরসভা তেই সুষ্ঠু নিরপেক্ষ এবং শান্তিপূর্ণ নির্বাচন হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট কর্মকর্তারা। অপরদিকে কোনো প্রার্থী কারো বিরুদ্ধে কোনো অভিযোগ দায়ের করেননি। নির্বাচনে সারাদিনই তারা নির্বাচনী ব্যবস্থা নিয়ে সন্তুষ্ট ছিলেন।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …