শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের ছিনতাই হওয়া প্রতিবন্ধীর রিক্সা পাবনার চাটমোহর থেকে উদ্ধার, গ্রেফতার ৪

নাটোরের ছিনতাই হওয়া প্রতিবন্ধীর রিক্সা পাবনার চাটমোহর থেকে উদ্ধার, গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক:

নাটোর সদরের তেবাড়িয়া এলাকার আখেরের মোড় হতে ছিনতাই হয়ে যাওয়া প্রতিবন্ধী মুন্নার অটোরিকশাটি উদ্ধার এবং ৪ অভিযুক্ত ছিনতাইকারীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। আজ দুপুরে পুলিশ সুপারের কার্যালয় থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয় যে, গত ১৫ মে সকালে নলডাঙ্গা উপজেলার কাঠুয়াগাড়ি এলাকার প্রতিবন্ধী মুন্না রিকশা চালাতে শহরের স্টেশন বাজার এলাকায় যান। সেখানে বেলা এগারোটার দিকে যাত্রি বেশে তিন অভিযুক্ত ছিনতাইকারী তার অটোরিকশায় চেপে তেবারিয়া এলাকার আখেরের মোড় এলাকায় যায়। সেখানে তারা নির্জন স্থানে মুন্নাকে মুখ হাত গামছা দিয়ে বেঁধে মারপিট করে রিকশা থেকে নামিয়ে দিয়ে অটোরিকশাটি নিয়ে শটকে পড়ে। এরপরে জনগণের সহায়তায় সেখান থেকে উদ্ধার পেয়ে মুন্না পুলিশ সুপারের কাছে তার অটো রিক্সা ছিনতাইয়ের ঘটনা জানান। তিনি আরো জানান যে, অটো রিক্সাটি তার জীবিকার একমাত্র সম্বল।

এই ঘটনার পর তথ্যপ্রযুক্তির মাধ্যমে অভিযুক্ত শহরের মল্লিকহাটি এলাকার অর্জুন কুমার দাসের ছেলে অনিমেষ কুমার দাসের (৩০) বাড়িতে অভিযান চালায়। সেখান থেকে মুন্নার ছিনতাই হয়ে যাওয়া মোবাইল ফোন সহ অনিমেষকে গ্রেপ্তার করা হয়। পরে এক এক করে শহরের কান্দিভিটা অমর ইসলামের ছেলে সূর্য ইসলাম, বড়াইগ্রাম উপজেলার মেরি গাছা গ্রামের আলিম উদ্দিনের ছেলে শাহিন প্রামানিক এবং পাবনার চাটমোহর উপজেলার ধুরইল গ্ৰাম থেকে রায়হান হোসেনের ছেলে রাজু হোসেনকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেয়া তথ্য মতে পাবনার চাটমোহর উপজেলার জিরো পয়েন্ট বালুরচর এলাকা থেকে ছিনতাই হয়ে যাওয়া অটোরিকশাটি উদ্ধার করা হয়। পরে গ্রেফতারকৃত অভিযুক্তদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

আরও দেখুন

সিংড়ায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, সিংড়া: নাটোরের সিংড়ায় এক গৃহবধূর ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে প্রতিবেশি যুবক রবিউল …