শুক্রবার , মার্চ ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোরের গুরুদাসপুরে হেলাল সরদার হত্যাকান্ডে পৌর মেয়র শাহনেওয়াজ আলীর নাম সহ ১৯ জনের বিররুদ্ধ মামলা দায়ের \ গ্রেফতার- ৩

নাটোরের গুরুদাসপুরে হেলাল সরদার হত্যাকান্ডে পৌর মেয়র শাহনেওয়াজ আলীর নাম সহ ১৯ জনের বিররুদ্ধ মামলা দায়ের \ গ্রেফতার- ৩

নিজস্ব প্রতিবেদক:

পূর্ব বিরোধের জেরে নাটোরের গুরুদাসপুরে হেলাল সরদার হত্যাকান্ডে পৌর মেয়র শাহনেওয়াজ আলী মোল্লার নাম সহ ১৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মামলা দায়ের পর রাতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করে। 

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন জানান, নিহত হেলাল সরদারের স্ত্রী রিনা খাতুন বাদী হয়ে গুরুদাসপুর পৌর মেয়র উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহনেওয়াজ আলী মোল্লাকে প্রধান অভিযুক্ত করে মঙ্গলবার রাতে ১৯ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করে। মামলা দায়েরের পর তিনজনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা উপজেলার পৌর এলাকার বাজারপাড়া মহল্লার জিল্লুর জামাদারের ছেলে তোহা জামাদার, কাচারী পাড়া মহল্লার আব্দুর রশীদের দুই ছেলে আকাশ আহমেদ ও তুহিন আহমেদ। অন্য অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।

উলে­খ্য,গতকাল বেলা ১১ টার দিকে গুরুদাসপুর বাজারের পরিবহণ শ্রমিক অফিসের সামনে পূর্ব বিরোধের জের ধরে পৌর মেয়র সমর্থকরা হেলাল সরদারকে কুপিয়ে হত্যা করে। এ সময় হেলাল সরদারের ছোট ভাই শিশির সরদারকেও কুপিয়ে জখম করা হয়। আশংকাজনক অবস্থায় শিশিরকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আরও দেখুন

নাটোরের নলডাঙ্গায় স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা, ৪ জন আটক

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় মোঃ হিমেল হোসেন (১৫) নামে এক স্কুল ছাত্রকে বাড়ি থেকে ডেকে …