রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোরের গুরুদাসপুরে স্কুল শিক্ষিকা লতিফা হেলেন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

নাটোরের গুরুদাসপুরে স্কুল শিক্ষিকা লতিফা হেলেন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরে বৃকাশো সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা লতিফা হেলেন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে তার স্বজন ও এলাকাবাসী।

আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলার গোপীনাথপুর ঈদগাহ মাঠের সামনে রাস্তায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত শিক্ষিকা লতিফা হেলেনের মা মনোয়ারা বেগম এবং মেয়ে মিতু খাতুন সহ এলাকাবাসি ।

বক্তারা বলেন মামলা দায়েরের পর একটি বছর অতিক্রান্ত হতে চললেও আজও হত্যকারীদের বিরুদ্ধে চার্জসীট দেওয়া হয়নি। অভিযুক্তদের মধ্যে লতিফার স্বামী মমিনুল ইসলাম গ্রেফতার হলেও পরে হাইকোর্ট থেকে জামিনে ছাড়া পায়। বাকি দুইজন অভিযুক্তদের আজও গ্রেফতার করা করতে পারেনি পুলিশ। তারা অভিযুক্তদের দ্রুত গ্রেফতার এবং আইনের আওতায় এনে ফাঁসির দাবি জানান।

উল্লেখ্য গত বছরের ২৩ জুলাই উপজেলার গোপীনাথপুর গ্রামের স্কুল শিক্ষিকা লতিফা হেলেনকে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় নিহত হেলেনের মা মনোয়ারা বেগম বাদি হয়ে হেলেনের স্বামী মমিনুল ইসলাম সহ তিন জনকে অভিযুক্ত করে গুরুদাসপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার প্রধান অভিযুক্ত গ্রেফতারের পর জামিনে বের হয়ে আসে। কিন্তু‘অপর দুই আসামিকে আজও গ্রেফতার ও চার্জশিট প্রদান করতে পারেনি পুলিশ।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …