শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোরের গুরুদাসপুরে মধ্যযুগীয় কায়দায় স্ত্রীকে পাশবিক নির্যাতন, স্বামী গ্রেফতার

নাটোরের গুরুদাসপুরে মধ্যযুগীয় কায়দায় স্ত্রীকে পাশবিক নির্যাতন, স্বামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক,গুরুদাসপুর:

নাটোরের গুরুদাসপুরে এক গৃহবধুকে মধ্যযুগীয় কায়দায় পাশবিক নির্যাতনে অভিযোগে স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার বিকালে স্ত্রীর নিকট যৌতুকের টাকার জন্য পাশবিক নির্যাতন চালায় স্বামী রুহুল আমিন। পরে স্থানীয়দের সহায়তায় এই গৃহবধুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে সেই গৃহবধু।

এনির্যাতনের চিত্র স্যোলাল মিডিয়ায় প্রকাশ হলে তৎপর হয় পুলিশ। সেই রাতেই অভিযানে আটক করা হয় সেই গৃহবধুর স্বামী রুহুল আমিনকে। গ্রেফতারকৃত রুহুল আমিন হলেন উপজেলার মোল্লাবাজার পূর্বপাড়া এলাকার মৃত রজব আলীর ছেলে। থানায় রুহুল আমিনসহ তিনজনের নামে যৌতুক নির্যাতন মামলা দায়ের করেন গৃহবধুর মা মজিনা খাতুন। ওসি মোনারুজ্জামন জানান,গত মঙ্গলবার বিকালে যৌতুকের টাকার জন্য এক গৃহবধুর উপর মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের চালায় তাঁর স্বামী।

এ নির্যাতনের চিত্র ছড়িয়ে পড়ে স্যোসাল মিডিয়ায়। আটকে তৎপর হয় পুলিশ। ঘটনাস্থলে পুলিশ গেলে নির্যাতনকারীকে না পাওয়ায় তাঁকে আটক করা সম্ভবপর হয় না। তবে অভিযানে সেই রাতে আটক করে থানায় আনা হয় নির্যাতনকারীকে। পরে গৃহবধুর মা থানায় এসে মামলা দায়ের করেন। আজ দুপুরের দিকে আসামীকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …