রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরের গুরুদাসপুরে ভেজাল দুধ তৈরির কারখানায় র‌্যাবের অভিযান

নাটোরের গুরুদাসপুরে ভেজাল দুধ তৈরির কারখানায় র‌্যাবের অভিযান

নিজস্ব প্রতিবেদক:
নাটোর প্রধান নাটোরের গুরুদাসপুরে ভেজাল দুধ তৈরির কারখানায় অভিযান চালিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। অভিযানে জয়নাল মোল্লা (৩২) নামে এক ব্যক্তিকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিশ হাজার টাকা জরিমানা করা হয়।

মঙ্গলবার সকাল সাড়ে আটটা থেকে এগারোটা পর্যন্ত উপজেলার যোগেন্দ্র্রনগর উত্তর পাড়া এলাকায় এই অভিযান পরিচালনা করে। জয়নাল মোল্লা উপজেলার যোগেন্দ্রনগর উত্তর পাড়া এলাকার আক্কাছ আলীর ছেলে।

সিপিসি-২, নাটোর র‌্যাব ক্যাম্পের প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের মঙ্গলবার সকাল সাড়ে আটটা থেকে এগারোটা পর্যন্ত একটি বিশেষ অপারেশন দল কোম্পানী কমান্ডার এএসপি মাসুদ রানা এর নেতৃত্বে উপজেলার যোগেন্দ্র্রনগর উত্তর পাড়া এলাকায় এই অভিযান পরিচালনা করে।

অভিযানে ১৪০ লিটার ভেজাল দুধ, ৫ লিটার সোয়াবিন তেল, ১০ লিটার পানি, ৫ কেজি ময়দাসহ জয়নাল মোল্লাকে ভেজাল দুধ তৈরী ও বিক্রয় করার অপরাধে আটক করে ভ্রাম্যমাণ আদালতের সামনে হাজির করা হয়।

এসময় নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) আবু রাসেল ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জয়নাল মোল্লা (৩২) কে ভেজাল দুধ তৈরীর অপরাধে বিশ হাজার টাকা জরিমানা আদায় করেন। উল্লেখ্য, জব্দকৃত ভেজাল সামগ্রী নির্বাহী ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ধ্বংস করা হয়েছে।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …