বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোরের গুরুদাসপুরে ডাকাতির প্রস্তুতিকালে তিনজন আটক

নাটোরের গুরুদাসপুরে ডাকাতির প্রস্তুতিকালে তিনজন আটক

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:

নাটোরের গুরুদাসপুরে ডাকাতির প্রস্তুতিকালে তিন সন্দেহ ভজন ডাকাতকে আটক করেছে পুলিশ। ২৬ অক্টোবর রাত দেড়টার দিকে উপজেলার চাঁচকৈড় খলিফা পাড়া এলাকা থেকে একটি মোটরসাইকেল ও ৪ টি দেশীয় অস্ত্র সহ তাদের আটক করা হয়। পুলিশ সুপারের কার্যালয়ে থেকে প্রেরিত এক প্রেস ব্রিফিং এ এই তথ্য জানানো হয়।

প্রেস ব্রিফিং এ আরো জানানো হয়, গুরুদাসপুর থানা এলাকায় মোবাইল ডিউটি করাকালীন এসআই (নিরস্ত্র) মোঃ শাহজাহান আলী সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ২৬ অক্টোবর রাত দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গুরুদাসপুর থানাধীন চাঁচকৈড় খলিফাপাড়া গ্রামস্থ জনৈক শাহাবুদ্দিনের বাড়ির সামনে রাস্তার উপর থেকে ডাকাতির প্রস্তুতির কাজে ব্যবহৃত একটি মটরসাইকেল, একটি লোহার পাইপের সাথে ধারালো ছোড়া সংযুক্ত দেশীয় অস্ত্র,একটি স্টিলের ধারালো চাকু, একটি লোহার পাইপের সাথে সাথে বিশেষ কায়দায় তৈরি এক পাশে সাইকেলের ধারালো চেইন স্পোকের অপর পাশে ধারালো ছোড়া সংযুক্ত দেশীয় অস্ত্র, একটি লোহার তৈরি তালা কাটার যন্ত্রসহ সিংড়া উপজেলার কালিনগর গ্রামের রূপচাঁদ আলীর ছেলে সোহেল রানা (২৩), গুরুদাসপুর উপজেলার বেড়গঙ্গারামপুর টলটলিয়া পাড়া এলাকার মৃত বক্কার প্রাং সুজন আলী (৩২) এবং একই এলাকার সাজেদুল ইসলামের ছেলে এর ছেলে আসাদুল ইসলাম (২৪) কে আটক করা হয়।

পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের পর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। প্রেস ব্রিফিং এ আরো উল্লেখ করা হয় আটককৃত সোহেল রানার বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি ও দস্যুতার একাধিক মামলা রয়েছে।

আরও দেখুন

সিংড়ায় সরকারি জায়গা দখল করে ঘর নির্মাণ

নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় সরকারি জায়গা দখল করে ঘর নির্মাণের অভিযোগ উঠেছে। পৌর শহরের সরকারপাড়া …