শুক্রবার , মার্চ ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোরের গুরুদাসপুরে চাঞ্চল্যকর হেলাল হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

নাটোরের গুরুদাসপুরে চাঞ্চল্যকর হেলাল হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: 

পূর্ব বিরোধের জেরে নাটোরের গুরুদাসপুরে হেলাল সরদারকে নৃশংশভাবে কুপিয়ে  হত্যা ও তাঁর ভাইকে জখম করার প্রতিবাদে সন্ত্রাসীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে উপজেলা সকল শ্রমিক ইউনিয়ন। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলা পৌর সদরের চাঁচকৈড় বাজারস্থ রসুন হাটায় ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন মুঠোফোনে স্থানীয় সংসদ সদস্য আব্দুল কুদ্দুস,নিহত হেলালের মা হেনা বেগম, উপজেলা ভাইস চেয়ারম্যান আলাল শেখ, শ্রমিক নেতা নাছিরসহ শ্রমিক নেতৃবৃন্দ। বক্তারা এমন নৃশংশ ঘটনায় হত্যাকারীর পিছনে মদদ দাতাসহ হত্যাকারী সকল সন্ত্রাসীদের গ্রেফতার করে ফাঁসির দাবি জানান।  এসময় উপজেলার সকল শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, পূর্ব বিরোধের জেরে গত মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে গুরুদাসপুর বাজারের শ্রমিক অফিসের সামনে পূর্ব বিরোধের জের ধরে পৌর মেয়র সমর্থকরা হেলাল সরদারকে কুপিয়ে হত্যা করে। এ সময় হেলাল সরদারের ছোট ভাই শিশির সরদারকেও কুপিয়ে জখম করা হয়। আশংকাজনক অবস্থায় শিশিরকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এঘটনায় হত্যাকান্ডে পৌর মেয়র শাহনেওয়াজ আলী মোল্লার নাম সহ ১৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে নিহতের মা হেনা বেগম। মামলা দায়ের পরপরই পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সন্ত্রাসী তোহা,তুহিন ও আকাশ এই তিনজনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে পুলিশ।

আরও দেখুন

নাটোরে দুই মুরগি বিক্রেতাকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক : নাটোরের দুই মুরগি বিক্রেতাকে ২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালতের বিচারক …