শনিবার , এপ্রিল ২০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোরের গুরুদাসপুরে চাউল কলের ফিতায় জড়িয়ে এক শ্রমিকের মৃত্যু

নাটোরের গুরুদাসপুরে চাউল কলের ফিতায় জড়িয়ে এক শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের গুরুদাসপুরে চাউল কলের ফিতায় জড়িয়ে রমজান আলী নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার দক্ষিণ নাড়িবাড়ি হাজি বাজার এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস কর্মীদের সহায়তায় ক্ষত-বিক্ষত লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত শ্রমিক রমজান আলী উপজেলার নাজিরপুর ইউনিয়নের চন্দ্রপুর বীর বাজার ইমাদারপাড়া এলাকার মৃত বয়েন আলীর ছেলে। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত আব্দুল মতিন ও স্থানীয়রা জানান, শ্রমিক রমজান আলী দক্ষিণ নারীবাড়ি হাজি বাজার এলাকার নূর মুসাইফ রাইচ মিলে প্রায় দেড় বছর ধরে ধান ভাঙ্গানোর কাজ করছিলেন। আজ শনিবার সকাল থেকে ধান ভাঙ্গানোর কাজ করছিলেন তিনি একপর্যায়ে চলন্ত মেশিনে ফিতায় আঠা লাগানোর সময় অসাবধানতাবসত তার পড়নের কাপড় ফিতায় জড়িয়ে যায়। এসময় রমজান আলীর দেহ ফিতার সাথে মুড়িয়ে মুর্হুতেই ক্ষত-বিক্ষত হয়ে যায়। রমজান আলীর মুখমন্ডল বোঝা গেলেও শরীরটি ক্ষত-বিক্ষত হয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের কর্মীদের সহায়তায় লাশটি উদ্ধার করে। এঘটনায় গুরুদাসপুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। 

আরও দেখুন

২৪ ঘন্টা পেরিয়ে গেলেও এখন পর্যন্ত পরিচয় পাওয়া যায়নি ট্রেনের ইঞ্জিনের হুকে ঝুলে ছিল নারীর মরদেহ

নিজস্ব প্রতিবেদক,হিলি :দিনাজপুরের হিলি রেলস্টেশনে পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনের সামনে …