শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরের গুরুদাসপুরে গাঁজাসহ আটক ১

নাটোরের গুরুদাসপুরে গাঁজাসহ আটক ১


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের গুরুদাসপুর থেকে গাঁজাসহ রুস্তম আলী প্রামাণিক (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব। রবিবার রাত সাড়ে নয়টার দিকে উপজেলার পিপলা গ্রাম থেকে তাকে দুই কেজি গাঁজাসহ আটক করা হয়। আটক রুস্তম আলী সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার কাটাবাড়ি বড়পাড়া এলাকার মৃত তয়জাল প্রামাণিকের ছেলে।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল গুরুদাসপুর উপজেলার পিপলা গ্রাম এলাকায় কোম্পানী কমান্ডার মির্জা সালাহউদ্দিন এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় দুই কেজি গাঁজাসহ রুস্তম আলী প্রামাণিককে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, জব্দকৃত গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। বিজ্ঞপ্তিতে আরো জানানো হয় গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে নাটোর জেলার গুরুদাসপুর থানায় মামলা রুজু করা হয়েছে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …