শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরের গুরুদাসপুরে গাঁজাসহ তিন জন আটক

নাটোরের গুরুদাসপুরে গাঁজাসহ তিন জন আটক


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের গুরুদাসপুরে গাঁজাসহ মিজান (২০), আল আমিন (৩৫), আঃ হান্নান (৩৫) নামের তিন জনকে আটক করেছে র‌্যাব। গতকাল মঙ্গলবার রাত এগারোটার দিকে তাদের চরকাদহ প্রাইমারী স্কুলের বিপরীত দিকে চাচকৈর হতে নয়াবাজার গামী পাকা রাস্তা সংলগ্ন চরকাদহ মাঠ থেকে ৪৯০ গ্ৰাম গাঁজাসহ আটক করা হয়। আটক মিজান বড়াইগ্রাম উপজেলার কচুগাড়ী উত্তর পাড়া এলাকার মৃত মফেন উদ্দিনের ছেলে, আল আমিন (৩৫) চাচকৈর খোয়ার পাড়া এলাকার আজহার খলিফার ছেলে এবং আঃ হান্নান (৩৫) চাচকৈর মধ্যমপাড়া এলাকার জিন্নাত ফকিরের ছেলে।

সিপিসি-২ (নাটোর), র‌্যাব-৫ প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ অপারেশন দল গতকাল মঙ্গলবার রাত এগারোটার দিকে চরকাদহ প্রাইমারী স্কুলের বিপরীত দিকে চাচকৈর হতে নয়াবাজার গামী পাকা রাস্তা সংলগ্ন চরকাদহ মাঠ এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় গাজা সংরক্ষণ ও বিক্রয় কালে ৪৯০ গ্ৰাম গাঁজা সহ মিজান (২০), আল আমিন (৩৫), আঃ হান্নান (৩৫) নামের তিন জনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ওই গাঁজা সংরক্ষণ এবং বিক্রয়ের কথা জনসম্মুখে স্বীকার করে।

পরে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর গুরুদাসপুর থানায় হস্তান্তর করা হয়।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …