রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরের গুরুদাসপুরে গাঁজাসহ দুই যুবককে আটক করেছে র‌্যাব

নাটোরের গুরুদাসপুরে গাঁজাসহ দুই যুবককে আটক করেছে র‌্যাব


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের গুরুদাসপুর থেকে ২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। রবিবার রাত সাড়ে দশটার দিকে উপজেলার চন্দ্রপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন নাটোর সদর উপজেলার গোকুলনগর গ্রামের মাইদুল মৃধার ছেলে মেহেদী হাসান( ২৪) ও গুরুদাসপুর উপজেলার সাধু পাড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে আরিফুল ইসলাম (২৭) ।

নাটোর সিপিসি -২ নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার এএসপি রাজিবুল আহসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে র‌্যাবের একটি অপারেশন দল রবিবার রাত সাড়ে দশটার দিকে উপজেলার চন্দ্রপুর তুলাধোনা গ্রামে অভিযান পরিচালনা করে। এ সময় ওই গাঁজা সংরক্ষণ ও বিক্রয়কালে মেহেদী ও আরিফুলকে ২ কেজি গাঁজাসহ হাতেনাতে আটক করা হয়। এ সময় তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করা হয় ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মেহেদী ও আরিফুল ওই গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। এই ঘটনায় মেহেদী ও আরিফুল এর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর গুরুদাসপুর থানায় হস্তান্তর করা হয়।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …