রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / টপ স্টোরিজ / নাটোরের কৃতি সন্তান ডা. দিবাকর সরকার লাভ করলেন সম্মানজনক এফএসিএস

নাটোরের কৃতি সন্তান ডা. দিবাকর সরকার লাভ করলেন সম্মানজনক এফএসিএস

নিজস্ব প্রতিবেদক:
চিকিৎসা শাস্ত্রে নাটোরের ডাক্তার হিসেবে প্রথমবারের মত সম্মানজনক এফএসিএস ফেলোশিপ অর্জন করলেন ডাক্তার দিবাকর সরকার। নাটোরবাসীর জন্য এ অর্জন গর্বের। এর আগেও চিকিৎসক হিসেবে দেশ ও দেশের বাইরে যোগ্যতার স্বাক্ষর রেখে সুনাম কুড়িয়েছেন নাটোরের কৃতি সন্তান ডা. দিবাকর সরকার। প্রতিভার স্বাক্ষর রেখে তিনি তাঁর মুকুটে নিয়মিত যোগ করছেন দেশি-বিদেশি ডিগ্রি ও সম্মাননার পালক।

এরই ধারাবাহিকতায়, সম্প্রতি তিনি আমেরিকান কলেজ অফ সার্জনস থেকে লাভ করেছেন সম্মানজনক ফেলোশিপ। নাটোরের কোন অর্থোপেডিক সার্জনের এফএসিএস সম্পন্ন করার ঘটনা এই প্রথম। আগামী ৪ অক্টোবর ভার্চুয়াল কনভোকেশনে ডা. দিবাকর সরকারকে আনুষ্ঠানিকভাবে এই ফেলোশিপ প্রদান করা হবে।

এ বছরেরই জানুয়ারিতে তিনি ব্যাংকক থেকে এও ট্রমা ফেলোশিপ সম্পন্ন করেন। তিনি বর্তমানে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) কনসালটেন্ট হিসেবে কর্মরত আছেন। শত ব্যস্ততার মাঝেও তিনি প্রতি বৃহস্পতি ও শুক্রবার যথাক্রমে বনপাড়া ও নাটোরে রোগীদের সেবা দিচ্ছেন। নাটোরের সুনামধন্য ও জনপ্রিয় এই ডাক্তারকে নারদ বার্তার পক্ষ থেকে অভিনন্দন। উল্লেখ্য আগামী ২৫ তারিখ শুক্রবার থেকে নাটোরে আবারও রোগী দেখবেন ডাক্তার দিবাকর।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …