রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরের এন এস সরকারি কলেজ এলাকা থেকে ৫ জন মাদক সেবী আটক

নাটোরের এন এস সরকারি কলেজ এলাকা থেকে ৫ জন মাদক সেবী আটক

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের এন এস সরকারি কলেজ এলাকা থেকে ৫ জন মাদক সেবীকে আটক করেছে র‌্যাব। সোমবার রাত সাড়ে দশটার দিকে ১৩০০ মিলি লিটার চোলাই মদসহ তাদের আটক করা হয়। সিপিসি-২ নাটোর র‌্যাব-৫ রাজশাহী ক্যাম্প প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানি কমান্ডার মেজর সানরিয়া চৌধুরীর নেতৃত্বে র‌্যাবের একটি বিশেষ অপারেশন দল শহরের এনএস সরকারি কলেজ মাঠের পশ্চিমে অডিটোরিয়ামের পিছনে মেহগনি বাগানের ভিতরে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

এসময় ১৩০০ মিঃ লিঃ লিটার চোলাইমদ, বনবেলঘড়িয়া মৃত হাছেন আলীর ছেলে আব্দুল হক(৩৫) দক্ষিণ বড়গাছা পালপাড়া এলাকার মৃত স্বদেব চন্দ্র দাসের ছেলে রঞ্জিত চন্দ্র দাস (৪১) উত্তর তেবাড়িয়া এলাকার মৃত আজাহারের ছেলে জাহাঙ্গীর আলম (৪০) হুগোলবাড়িয়া এলাকার মৃত কুদরত সরদারের ছেলে ইব্রাহীম সরদার (৫৫) এবং মল্লিকহাটি এলাকার মৃত সাহেব আলীর ছেলে মোতালেব (৫৫), বলাড়িপাড়া এলাকার জমসেদ আলীর ছেলে তোতা মিয়া (২৫)কে আটক করে।

অভিযানে মাদক সেবনরত অবস্থায় মাদকসেবীদের আটক করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে ডোপ টেস্টে ৬ জনের ক্ষেত্রে পজেটিভ হওয়ার তাদের আটক করা হয়।প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বিভিন্ন এলাকা হতে এসে উল্লিখিত স্থানে একত্রিত হয়ে তারা মাদক সেবন করেছে। পরে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর সদর থানায় হস্তান্তর করা হয়।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …