রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরের একডালা থেকে হত্যা মামলার আসামি গ্রেপ্তার

নাটোরের একডালা থেকে হত্যা মামলার আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের একডালা থেকে রাজশাহী জেলার বাঘা থানার হত্যা মামলার পলাতক আসামী জিয়ারুল জিয়া (৩২)কে গ্রেপ্তার করে র্যাব। মঙ্গলবার বিকেল সাড়ে চারটার দিকে উপজেলার একডালা বাবুর পুকুরপাড় এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত জিয়ারুল ইসলাম জিয়া রাজশাহী জেলার বাঘা উপজেলার আড়ানী শাহাপুর এলাকার রমজান আলীর ছেলে।

র‌্যাব -৫, রাজশাহী সিপিসি-২ নাটোর ক্যাম্প প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেল সাড়ে চারটার দিকে র‌্যাবের একটি অপারেশনাল দল একডালা বাবুর পুকুরপাড় এলাকায় কোম্পানী কমান্ডার মেজর সানরিয়া চৌধুরী এবং কোম্পানী উপ-অধিনায়ক অতিঃ পুলিশ সুপার ফরহাদ হোসেন এর নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করে।

রাজশাহী জেলার বাঘা থানার মামলা নং ১২, তারিখঃ ১২/০৭/২০২১, ধারা-১৪৩/৩৪১/৩৪২/৩২৩/৩২৬/৩০৭/৩০২/১১৪/৩৪ পেনাল কোড, জিআর নং- ১৭২/২১ (বাঘা)এর এজাহারভুক্তকে গ্রেফতার করা হয়। উল্লেখ্য যে, রাজশাহী জেলার বাঘা থানাধীন খাগারবাড়িয়া গ্রামের জাকির (২৫) এর সহিত বর্ণিত আসামীসহ অন্যান্য ১৩/১৪জন আসামীর অর্থ লেনদেনের বিরোধের জেরে উল্লিখিত ভিকটিম জাকির কে গত ১১ জুলাই বাড়ী থেকে কৌশলে ডেকে নিয়ে খাগারবাড়িয়া গ্রামের তিন রাস্তার মোড়ে প্রকাশ্যে জনসম্মুখে পেটে ধারালো চাকু দিয়ে আঘাত করে হত্যা করে।

আরও দেখুন

গাছের সাথে বেঁধে নির্যাতন-আসামি গ্রেফতারে অনীহা পুলিশের

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:নাটোরের বাগাতিপাড়ার কৈচরপাড়া গ্রামে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় মারপিট করে নির্যাতন ও …