মঙ্গলবার , এপ্রিল ২৩ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরর একটি পিকআপ থেকে ৬৮ কেজি গাঁজা সহ তিনজন মাদক ব্যাবসায়ী গ্রেফতার

নাটোরর একটি পিকআপ থেকে ৬৮ কেজি গাঁজা সহ তিনজন মাদক ব্যাবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

নাটোরর একটি পিকআপ থেকে ৬৮ কেজি গাঁজা সহ তিনজন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আজ রবিবার দুপুরে সদর উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের দিঘাপতিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের উপ-পরিচালাক মোহাম্মদ লুৎফর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের দিঘাপতিয়া নওপাড়া এলাকায় চেকপোস্ট বসায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। এ সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে বগুড়াগামী সাদা রংয়ের একটি পিকআপ গাড়ীর গতিরোধ করে তল্লাশী চালানো হয়।
তল্লাশীকালে পিকআপে থাকা প্লাস্টিকের ক্যারেট বক্সের ভিতর থেকে ৬৮ কেজি গাঁজা উদ্ধার এবং পিকআপে থাকা তিনজনকে গ্রেফতার করে এবং পিকআপটি জব্দ করে। পরে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে থানায় সোপর্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জের বালিয়াডাঙ্গা গ্রামের সাদেকুল ইসলামের ছেলে সানাউল হক,গোমস্তাপুর এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে জুবায়ের আলম ও কুমিল্লার ব্রাহ্মনপাড়া উপজেলার তেতাভূমি গ্রামের আব্দুর রব্বানের ছেলে জহিরুল ইসলাম। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তাহারা নিয়মিত গাঁজা পরিবহণ করে এবং গাঁজা ব্যবসার সাথে জড়িত। তাদের বিরুদ্ধে একটি নিয়মিত মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

আরও দেখুন

বাগাতিপাড়ায় গৃহবধূর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া: নাটোরের বাগাতিপাড়ায় শিউলি  খাতুন (৩০) নামে এক গৃহবধূ গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা …