সোমবার , অক্টোবর ৭ ২০২৪
নীড় পাতা / টপ স্টোরিজ / নাটোরে পুলিশ ফাঁড়িতে ফ্রিজ উপহার দিয়ে সমালোচনায় চেয়ারম্যান প্রার্থী!

নাটোরে পুলিশ ফাঁড়িতে ফ্রিজ উপহার দিয়ে সমালোচনায় চেয়ারম্যান প্রার্থী!

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের বাগাতিপাড়ায় জামনগর ইউনিয়নের পকেটখালি পুলিশ ফাঁড়িকে একটি ফ্রিজ উপহার দিয়েছেন জামনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী জোবায়দা খাতুন মিলি। বুধবার (২৪মার্চ) সন্ধ্যায় জামনগর পুলিশ ফাঁড়িতে সিঙ্গার কোম্পানির এই ফ্রিজটি বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক গ্রহণ করেছেন। রাতে এই ছবিটি ফেসবুকের ছড়িয়ে পড়লে সমালোচনা শুরু হয়।

মনোনয়ন প্রত্যাশী জোবায়দা খাতুন বলেন, বাগাতিপাড়ার জামনগরের মেয়ে আমি। রাজশাহীতে লেখাপড়া করার উদ্দেশ্যে জামনগরের পকেট খালি নামে পরিচিত যে স্থানে বর্তমানে পুলিশ ফাঁড়ি রয়েছে সেখান দিয়ে নিয়মিত যাতায়াত করতে হতো আমাকে। সেই স্থানে একসময় সন্ধ্যা নামলেই শুরু হতো ছিনতাইকারীদের তান্ডব। ছিনতাইয়ের পাশাপাশি অনেককেই করা হতো আঘাত। আর আজও অনেকেই সেই আঘাতের চিহ্ন বহন করে বেড়াচ্ছ। এখন সেখানে পুলিশ ফাঁড়িটি হওয়ায় মানুষ ওই স্থান দিয়ে নির্ভয়ে যাতায়াত করতে পারছে। আর সেই পুলিশ ফাঁড়িটি আবাসিক হওয়ায় পুলিশ সদস্যদের সেখানেই থাকেতে হয় দিনের পর দিন। তাদের ফাঁড়িতে কোন ফ্রিজ না থাকায় পুলিশ সদস্যদের সমস্যা গুলি নিজে থেকে অনুধাবন করতে পেরে তাদেরকে একটি ফ্রিজ উপহার হিসেবে দিয়েছি।

বাগাতিপাড়া মডেল থানার ওসি নাজমুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, জামনগর পুলিশ ফাঁড়িতে ২৫ জন পুলিশ সদস্য রয়েছে। সেখানে আগে কোন ফ্রিজ ছিলোনা। জোবায়দা খাতুন মিলি ও ইসতিয়াক আহমেদ দম্পতির এই ফ্রিজটি দেওয়ায় তিনি সন্তুষ্টি প্রকাশ করেন।

এ ব্যাপারে পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, জান মালের নিরাপত্তা নিশ্চিত করা পুলিশ দায়িত্ব। এ দায়িত্ব পালনের বিনিময়ে পুলিশের কোন উপহার নেয়ার সুযোগ নেই। কেন ওই মনোনয়ন প্রত্যাশী ফ্রিজ দিয়েছেন তা- জানতে চাওয়া হবে এবং ফ্রিজ ফিরিয়ে দেয়া হবে। আমি এ ব্যাপারে তড়িত পদক্ষেপ নিচ্ছি।

আরও দেখুন

হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে:দুলু

 নিজস্ব প্রতিবেদক: হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে। হিন্দু সম্প্রদায়ের সকলে এই দেশের নাগরিক। …