নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটরে দরিদ্র ও দুঃস্থ পরিবারের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ

নাটরে দরিদ্র ও দুঃস্থ পরিবারের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
নাটরে দরিদ্র ও দুঃস্থ পরিবারের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে। সোমবার বেলা এগারোটার দিকে পৌর শহরের ৭ নং ওয়ার্ডের এন এস কলেজ অডিটরিয়ামে চার শতাধিক দুঃস্থ মানুষের মাঝে এই ভিজিএফ চাল বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। পৌর মেয়র উমা চৌধুরীর আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস।

পবিত্র ঈদ-উল-আযহা-২০২১ উপলক্ষে নাটোর পৌরসভার ৭নং ওয়ার্ডের ৪০০ জন দরিদ্র ও দুঃস্থ পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বরাদ্দকৃত ভি.জি.এফ এর চাউল বিতরণ করা হয়। চাউল বিতরণ চলছে ৭নং ওয়ার্ডের এই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি শিমুল জানান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার এই মানবিক সহায়তা কার্যক্রম আগেও ছিল এখনও অব্যাহত রয়েছে। তিনি আরো জানান এই মহামারী রোধে মাননীয় প্রধানমন্ত্রী সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানিয়েছেন। সেই মোতাবেক আপনারা স্বাস্থ্যবিধি মেনে চলবেন মাস্ক ব্যবহার করবেন।

এসময় পৌর মেয়র জানান দেশে খাদ্যের কোন অভাব নেই। যতই মহামারী আসুক না কেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার শাসনামলে কোন মানুষ নিরন্ন থাকবে না। শুধু এই মহামারী থেকে আমাদের বাঁচতে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

আরও দেখুন

নাটোর জেলা আইনজীবি সহকারী সমিতির সভাপতি রানা, সম্পাদক ফরিদ

নিজস্ব প্রতিবেদক: সিংড়া (নাটোর) নাটোর জেলা আইনজীবী সহকারী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন …