রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / নলডাঙ্গা পৌরসভায় ৭ দিনের লকডাউন পালন করতে কঠোর অবস্থানে প্রশাসন

নলডাঙ্গা পৌরসভায় ৭ দিনের লকডাউন পালন করতে কঠোর অবস্থানে প্রশাসন

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
নাটোরের নলডাঙ্গা পৌরসভায় করোনা সংক্রমণের হার বেড়ে যাওয়ায় ৭ দিনের লক ডাউন ঘোষণা করেছে, জেলা প্রশাসন। বুধবার(২৩ জুন) সকাল ৬টা থেকে এই লকডাউন শুরু হয়েছে। এর আগের দিন মঙ্গলবার রাত ১০টায় নব নিযুক্ত জেলা প্রশাসক শামীম আহমেদ এক প্রজ্ঞাপনে জেলার সকল পৌরসভা ২৩ জুন সকাল ৬ টা থেকে ২৯ জুন সন্ধ্যা ৬টা পর্যন্ত জনসাধারণের সার্বিক কার্যাবলী ও চলাচলে কঠোর বিধি নিষেধ আরোপ করেন।

এই আদেশের প্রেক্ষিতে বুধবার সকাল থেকে পৌরসভায় ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকে। তবে অভ্যন্তরীণ যানবাহন ও জনসাধারণের অবাধ চলাচল নিয়ন্ত্রণ করতে এবং স্বাস্থ্য বিধি মানাতে মাঠে নামে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন। বিভিন্ন মোড়ে আইন-শৃঙ্খলা বাহিনীর অবস্থান দেখা গেছে লকডাউন ফলপ্রসূ করার উদ্দেশ্যে মাস্ক বিহীন কোন লোককে উপজেলায় ঢুকতে দেওয়া হচ্ছে না এবং সবাইকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে কে-কোন গন্তব্যে যাচ্ছে উত্তর ফলপ্রসূ না হলে তাদেরকে বাসার উদ্দেশ্যে ফিরিয়ে দেওয়া হচ্ছে। ঔষধের দোকান, কাঁচাপন্য, মুদি দোকান ব্যাতীত সকল দোকান বন্ধ আছে।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …