শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গায় মোবাইল ফোন না পেয়ে কিশোরের আত্মহত্যা

নলডাঙ্গায় মোবাইল ফোন না পেয়ে কিশোরের আত্মহত্যা


নিজস্ব প্রতিবেদক:
মোবাইল ফোন না পেয়ে আত্মহত্যা করেছে আসিফ শেখ (১৫) নামের এক কিশোর। ঘটনানাটি ঘটেছে নলডাঙ্গা থানার বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নের কাজিপুর দিয়ার গ্রামের দক্ষিণপাড়া এলাকায়। ১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত দেড়টার দিকে নিজ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে রশি প্যেঁচিয়ে আত্মহত্যা করে বলে জানা গেছে। আসিফ শেখ (১৫) একই এলাকার প্রবাসী এমদাদুল শেখ এর একমাত্র ছেলে এবং বাসুদেবপুর শ্রীশচন্দ্র বিদ্যানিকেতনের নবম শ্রেণীর ছাত্র।

আসিফের পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল বুধবার রাতে আসিফ শেখ রাত্রিতে মায়ের সাথে মোবাইলে গেম খেলা নিয়ে এবং লেখাপড়া না করার কারণে কথা কাটাকাটি হয়। এই ঘটনার জের ধরে রাত দেড়টার দিকে নিজ শয়ন কক্ষে ফ্যানের হুকের সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। রাতে দরজার কিছু অংশ ফাঁকা থাকায় ভিকটিমের মা দরজা খুলে ভিতরে গিয়ে দেখতে পান তার ছেলে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। মায়ের চিৎকার চেঁচামেচিতে আশে পাশের লোকজন এসে ভিকটিমকে মাটিতে নামিয়ে আনে। এর কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …