নীড় পাতা / টপ স্টোরিজ / নলডাঙ্গায় গৃহবধু এমিলির উপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে মানববন্ধনে পুলিশের বাধা

নলডাঙ্গায় গৃহবধু এমিলির উপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে মানববন্ধনে পুলিশের বাধা

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গাঃ
নাটোরের নলডাঙ্গায় প্রাক্তন স্বামী ও তার সন্ত্রাসী বাহিনীর হাতে নির্যাতিত গৃহবধু এমিলির উপর হামলা ও নির্যাতনের প্রতিবাদে আসামীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে করা মানববন্ধনে বাধা দিয়েছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে আয়োজিত মানববন্ধন শেষের দিকে ওসির নেতৃত্বে একদল পুলিশ এসে ক্ষিপ্ত হয়ে মানববন্ধন পন্ড করে দেয়।

উপজেলার সোনাপাতিল চারমাথা মোড়ে নির্যাতিত গৃহবধূ এমিলির পরিবার ও এলাকাবাসী প্রাক্তন স্বামী জালাল ও তার সহযোগিদের হামলা নির্যাতনের প্রতিবাদে আসামীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবীতে মানববন্ধনের আয়োজন করে।এসময় নির্যাতিত গৃহবধূ এমিলি অভিযোগ করে বলেন,তার প্রাক্তন স্বামী জালালের মারপিট ও হামলার ঘটনায় মামলা হলে জামিনে এসে আসামীরা তাকে ও তার পরিবার কে হত্যাসহ নানা হুমকি দিচ্ছে।

এ ঘটনায় জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করলেও এখনও কোন ব্যবস্থা গ্রহন করেনি পুলিশ।সে ও তার পরিবারের নিরাপত্তা চেয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামানা করেন।এদিকে মানববন্ধন শেষে হঠাৎ হাজির হন নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ন কবিরসহ পুলিশ সদস্যরা।এসময় ওসি ক্ষিপ্ত হয়ে বলেন আসামী জামিনে আছে তাকে পুলিশ কিভাবে গ্রেপ্তার করবে।

তিনি আরোও বলেন বিচার করবে আদালত বিচার চাইলে আদালতের সামনে গিয়ে মানবন্ধন করুন।থানা পুলিশ আসামীর পক্ষ নিয়ে নির্যাতিত গৃহবধুর বিরুদ্ধে নানা কথা বলেন।এব্যাপারে নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ন কবির জানান,আাসামীরা জামিনে থাকায় তাকে গ্রেপ্তার করা যায়নি,থানায় নিরাপত্তা চেয়ে যে জিডি করেছেন তা তদন্ত করে দেখা হচ্ছে।

উল্লেখ্য,গত ১৬ ফেব্রয়ারী এমিলির প্রাক্তন স্বামী জালাল ও তার সহযোগিরা ফোনে ডেকে নিয়ে রড দিয়ে মারপিট ও কুপিয়ে জখম করে ফেলে যায়।পরে থানায় মামলা হলে আসামীরা জামিনে মুক্ত হয়ে ফিরে এসে আসামীরা প্রাননাশের হুমকি দিয়ে আসছে।১৭ বছর ঘরসংসার করার পর ২ বছর আগে উভয় পরিবারের সম্মতিত্বে তাদের মধ্যেতালাক হয়।

আরও দেখুন

রাণীনগরে নিষিদ্ধ রিংজাল ভস্মিভূত

নিজস্ব প্রতিবেদক: রাণীনগর: নওগাঁর রাণীনগরে খাল থেকে প্রায় ৬০০মিটার  নিষিদ্ধ চায়নাদুয়ারী রিংজাল জব্দ করে আগুনে …