রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গার পিপরুল ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আলীর শোডাউন

নলডাঙ্গার পিপরুল ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আলীর শোডাউন

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে নাটোরের নলডাঙ্গা উপজেলার ৫টি ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা দলীয় মনোনয়ন পেতে দৌড় ঝাপের পাশাপাশি প্রচার প্রচারণা শুরু করেছেন।  

এর অংশ হিসেবে মঙ্গলবার বিকালে নিজেদের জনপ্রিয়তা জানান দিতে মোটরসাইকেল শোডাউন ও গণসংযোগ করেছেন উপজেলার ৪ নং পিপরুল  ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী।

জনপ্রিয় আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলীর নেতৃত্বে ইউনিয়নের পিপরুল সেন্টার হতে কয়েক শতাধিক মোটরসাইকেল নিয়ে শোডাউনটি বের হয়। কয়েশ’ মোটরসাইকেল বহরের শোডাউনটি বিভিন্ন গ্রামের রাস্তা প্রদক্ষিণ করেন। শোডাউনের ফাঁকে ফাঁকে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে এলাকায় ও হাট-বাজারগুলোতে স্থানীয়দের সঙ্গে মতবিনিময় ও গণসংযোগের মধ্য দিয়ে দোয়া চেয়েছেন মোহাম্মদ আলী।

এসময় তিনি নাগরিকদের মৌলিক অধিকার নিশ্চিত, গ্রামীন অবকাঠামো উন্নয়ন, বৈষম্যহীন উন্নয়নে অগ্রাধিকারসহ সুন্দর, স্বচ্ছ, বঞ্চনাহীন সমাজ গঠনের মধ্য দিয়ে পিপরুল ইউনিয়ন একটি আধুনিক মডেল ইউনিয়নের রূপান্তর করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

উল্লেখ্য, মোহাম্মদ আলী ১৯৭৭ সালে তৎকালিন বাবু শংকর গোবিন্দ চৌধুরীর হাত ধরে বাংলাদেশ ছাত্রলীগে যোগদান করেন। এরপর ১৯৯০ সালে স্বৈরাচার বিরোধী আন্দোলন সংগ্রামসহ সকল মিছিল মিটিংয়ে অংশগ্রহণ করেন। বর্তমানে তিনি পিপরুল ইউনিয়ন আওয়ামী লীগের দুইবারের সাধারণ সম্পাদক পদে হিসেবে দায়িত্ব পালন করছেন।

এছাড়া তিনি নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক পদে ছিলেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …