রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গায় স্থানীয়দের উদ্যোগে কেন্দীয় গোরস্থানে মাটি ভরাট

নলডাঙ্গায় স্থানীয়দের উদ্যোগে কেন্দীয় গোরস্থানে মাটি ভরাট

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
নাটোরের নলডাঙ্গা উপজেলার মাধনগর ইউনিয়নের ভট্টপাড়া গ্রামে স্থানীয়দের উদ্যোগে ভট্টপাড়া কেন্দ্রীয় গোরস্থানে মাটি ভরাটের কাজ সুসম্পন্ন হয়েছে । আজ ২১ তারিখ সোমবার সকাল সাড়ে ৮ টা থেকে মাটি ভরাটের এই কাজটি শুরু হয়ে দুপুর ১ টা পর্যন্ত চলে।

সংস্কারের অভাবে দীর্ঘদিন ধরে অনেকটা পরিত্যাক্ত অবস্থায় থাকা গোরস্থানটিতে মাটি ভরাটের এমন উদ্যোগ’কে সাধুবাদ জানিয়েছেন ভট্টপাড়া’সহ আশপাশের গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

স্থানীয় প্রায় সাড়ে তিনশত লোক সহ ভট্টপাড়া সমাজ কল্যাণ সংঘের যুবকরাও কোদাল হাতে ও ঝুরি মাথায় মাটি বহন করে এই কাজে সহযোগীতা প্রদান করে।

নলডাঙ্গা উপজেলার ২ নং মাধনগর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল হান্নান বলেন, গোরস্থানে মরদেহ আনা নেওয়ার জন্য ব্যবহৃত রাস্তাটি আজ বেহাল অবস্থায়, বিশেষ করে বর্ষাকালে এই রাস্তাটি চলাচলে অনুপযোগী হয়ে পড়ে।
রাস্তাটি সংস্কার করার জোর দাবি জানিয়ে তিনি আরও বলেন – রাস্তা সংস্কারের বিষয়টি উপজেলা কর্তৃপক্ষের মাধ্যমে আমরা সমাধান চাই।

পরে কাজ শেষে সকলে মিলে একসাথে দুপুরের খাবারের আয়োজন করে।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …