বৃহস্পতিবার , এপ্রিল ২৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গা / নলডাঙ্গায় সড়কে সড়কে ঝড়লো কিশোরের প্রান

নলডাঙ্গায় সড়কে সড়কে ঝড়লো কিশোরের প্রান

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
নাটোরের নলডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় এক কিশোরের মৃত্যু হয়েছে। শনিবার (১৩ই আগষ্ট) সকালে উপজেলার কাশিয়া বাড়ি এলাকায় এই দূর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে আরো দুজন মারাত্মকভাবে আহত হয়েছে। নিহত কিশোর নাঈম হোসেন(১৭) হলুদঘর বাঙ্গালখলসী গ্রামের বাবু সরদারের ছেলে। আহত অপর দুজন একই গ্রামের জাহিদুল ইসলামের ছেলে বিশাল (১৮) ও আশরাফ হোসেনের ছেলে তানভির আহমেদ (১৮)। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আজ সকাল ১১ টার দিকে নাঈম, বিশাল ও তানভীর দুইটি মোটরসাইকেলে তাহেরপুরের উদ্দেশ্যে রওনা দেয়। এদিকে সাধনপুর এলাকা নলডাঙ্গা দিকে আশা সিএনজি নলডাঙ্গা পীরগাছা সড়কের কাশিয়াবাড়ী শ্মশান ঘাট এলাকায় আসলে মোটরসাইকেল ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের পিছনে বসে থাকা নাঈম গাড়ি থেকে ছিটকে পড়ে মাথায় আঘাত পায়। ঘটনাস্থলে নাঈম মারা যায়।এবং অপর দুজন গুরতর আহত হয়। পরে আহতদের নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। 

এবিষয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে মৃতদেহকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। সিএনজি চালককে গ্রেফতারের চেষ্টা চলছে।  এছাড়া দু’টি মোটরসাইকেল ও একটি  সিএনজি জব্দ করা হয়েছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। 

আরও দেখুন

অর্থের বিনিময়ে সেনাবাহিনীতে ভুয়া নিয়োগের অভিযোগে একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: অর্থের বিনিময়ে সেনাবাহিনীতে ভুয়া নিয়োগের অভিযোগে  আনোয়ার হোসেন (২৯) নামের একজনকে গ্রেপ্তার করেছে …