শুক্রবার , এপ্রিল ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গা / নলডাঙ্গায় মাছ আড়তদারদের উপর হামলার অভিযোগ উঠেছে পৌর মেয়রের বিরুদ্ধে

নলডাঙ্গায় মাছ আড়তদারদের উপর হামলার অভিযোগ উঠেছে পৌর মেয়রের বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
নাটোরের নলডাঙ্গায় মাছ আড়তদারদের উপর হামলার অভিযোগ উঠেছে পৌর মেয়র মনিরুজ্জামান মনির এর বিরুদ্ধে। মঙ্গলবার(১৬ আগস্ট) সকাল সাড়ে ৭ টায় নলডাঙ্গা ভূমি অফিসের পিছনে খুচরা মাছ বাজারে মাছ বিক্রতা ও আড়তদারের সঙ্গে বসা নিয়ে আড়তদারের উপর মেয়র মনিরুজ্জামান মনির নির্দেশে তার ক্যাডার বাহিনীরা হামলা চালানোর অভিযোগ করা হয়। সাবেক মেয় র এবং বিএনপি নেতা আব্বাস আলী নান্নু অভিযোগ করেন ,বর্তমান মেয়র মনিরুজ্জামান মনির জোর করে তাদের বর্তমান ভারতের জায়গা থেকে তুলে অন্য জায়গায় বসানোর চেষ্টা করে।

তিনি আরো জানান, সেখানকার সিকিউরিটি মানি এবং ভাড়া বেশি হওয়ায় সেখানে তারা যেতে চান না। কিন্তু মেয় র তাদের জোর করে তুলে দিচ্ছেন। এ বিষয়ে জানতে মেয়র মনিরুজ্জামান মনির কে ফোন করলে তিনি জানান আড়তরদের ওপর হামলার অভিযোগ সম্পন্ন বানোয়াট এবং উদ্দেশ্যপ্রণোদিত। দুর্গন্ধ ছড়ানো এবং মাছের পানি গায়ে পড়ে জামা কাপড় নষ্ট হওয়ার জন্য আশেপাশের কাপড় ব্যবসায়ীরা এবং স্কুলগামী অফিসগামী জনগণ এই জায়গা থেকে বাসের আড়ত অন্যত্র সরিয়ে নেয়ার অনুরোধ করেন। এই কারণে আড়থদারদের নিয়ে বারবার বৈঠক করে অন্যত্র আরব সরিয়ে নেয়ার কথা জানানো হয় তাদের। কিন্তু তারা নির্ধারিত সময়ে সেখানে না যাওয়ায় আজ তাদের আবারও উঠে যাওয়ার জন্য অনুরোধ করা হলে তারা এটা নিয়ে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করেন।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, হামলা বা মারধরের কোন ঘটনা সেখানে ঘটেনি। সেখানে আগে থেকেই আবার পুলিশ মোতায়েন ছিল। মেয়রের লোকজন খুচরা মাছ বাজারে এসে মাছ বিক্রতাদের সেখান থেকে উঠে গিয়ে নতুন নির্ধারিত বাজারে বসার কথা বলে। কিন্তু মাছ আড়তদাররা সেখান থেকে উঠে যেতে অস্বীকৃতি জানালে তাদের মধ্যে বাক বিতণ্ডা হয়। আমার কাছে আসলে আমি তাদের একসঙ্গে বসে আলোচনার মাধ্যমে বিষয়টি সুরাহা করার পরামর্শ দিই।

আরও দেখুন

২৪ ঘন্টা পেরিয়ে গেলেও এখন পর্যন্ত পরিচয় পাওয়া যায়নি ট্রেনের ইঞ্জিনের হুকে ঝুলে ছিল নারীর মরদেহ

নিজস্ব প্রতিবেদক,হিলি :দিনাজপুরের হিলি রেলস্টেশনে পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনের সামনে …